Advertisement

Mamata Banerjee District Visit : নিরাপত্তায় ফাঁক, মমতার গাড়ির সামনে আচমকা তরুণী, তারপর...

ঘটনার মুহূর্তের একটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে মুখ্যমন্ত্রীর গাড়ি ওই মহিলাকে ছাড়িয়ে বেরিয়ে গেলেও পরে গাড়ি থামানোর নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ তখনই মুখ্যমন্ত্রীর কাছে ছুটে যান ওই তরুণী৷ ততক্ষণে অবশ্য নিরাপত্তা রক্ষীরাও মুখ্যমন্ত্রীর গাড়ির সামনে পৌঁছে গিয়েছেন।

ঘটনার মুহূর্তের স্ক্রিনশট
Aajtak Bangla
  • মেদিনীপুর,
  • 16 Feb 2023,
  • अपडेटेड 3:54 PM IST
  • মমতার গাড়ির সামনে তরুণী
  • গাড়ি থামিয়ে কথা বললেন মুখ্যমন্ত্রীর
  • নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কংগ্রেস নেতা রাহুল গান্ধীর পর এবার মুখ্যমন্ত্রীর (CM) নিরাপত্তাতেও বড়সড় গলদের ছবি ধরা পড়ল। পুলিশের নিরাপত্তা বেষ্টনী ভেঙে মুখ্যমন্ত্রীর গাড়ির সামনে পৌঁছে গেলেন এক তরুণী। ওই তরুণীকে দেখে গাড়ি থামিয়ে দেন মুখ্যমন্ত্রী। কথা বলেন ওই তরুণীর সঙ্গে। 

ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের এলআইসি চকে। জেলা সফরে প্রথমে মেদিনীপুর শহরে প্রশাসনিক সভা করেন মুখ্যমন্ত্রী৷ বৃহস্পতিবার সকালে মেদিনীপুর সার্কিট হাউস থেকে বেরিয়ে সভাস্থলে রওনা দেন তিনি৷ মুখ্যমন্ত্রীর যাওয়ার পথের দুই ধারে প্রচুর সংখ্যক পুলিশ কর্মী এবং সিভিক ভলেন্টিয়ার মোতায়েন করা হয়৷ রাস্তার দুই পাশে দড়ি দিয়ে নিরাপত্তা বেষ্টনী তৈরি করে পুলিশ। কিন্তু এলআইসি চকের কাছে মুখ্যমন্ত্রীর গাড়ি পৌঁছতেই দড়ির তলা দিয়ে গলে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) গাড়ির সামনে চলে যান এক তরুণী৷ সেই সময় ওই জায়গায় উপস্থিত ছিলেন এক সিভিক ভলেন্টিয়ার৷ কিন্তু তিনি চেষ্টা করেও ওই তরুণীকে আটকাতে পারেননি৷

ঘটনার মুহূর্তের একটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে মুখ্যমন্ত্রীর গাড়ি ওই মহিলাকে ছাড়িয়ে বেরিয়ে গেলেও পরে গাড়ি থামানোর নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ তখনই মুখ্যমন্ত্রীর কাছে ছুটে যান ওই তরুণী৷ ততক্ষণে অবশ্য নিরাপত্তা রক্ষীরাও মুখ্যমন্ত্রীর গাড়ির সামনে পৌঁছে গিয়েছেন। গাড়িতে বসেই ওই তরুণীর সঙ্গে কয়েক সেকেন্ড কথা বলেন মুখ্যমন্ত্রী৷ এর পরে সভাস্থলের উদ্দেশ্যে এগিয়ে যায় তাঁর কনভয়৷ এই ঘটনার পরেই ওই তরুণীকে সরিয়ে নিয়ে যায় পুলিশ৷ তবে কেন তিনি মুখ্যমন্ত্রীর গাড়ির সামনে গেলেন, তা অবশ্য এখনও জানা যায়নি৷

প্রসঙ্গত, গতকাল বিধানসভায় বিজেট পেশ করে রাজ্য সরকার। সেই বাজেট অধিবেশন চলাকালীনই বিধায়ক পরিচয় দিয়ে বিধানসভার ভিতরে প্রবেশ করতে গিয়ে ধরা পড়ে যান এক ব্যক্তি৷ তবে ততক্ষণে অবশ্য নিরাপত্তার ২টি বলয় পেরিয়ে গিয়েছিলেন তিনি৷ পরে জানা যায়, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন৷ সেক্ষেত্রে পরপর দু'দিন এই ধরণের ঘটনা ভিভিআইপি-দের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিল বলেই মনে করছেন বিশেষজ্ঞদের একাংশ।

Advertisement

আরও পড়ুন - চার্জশিট পেশ, ফের পুলিশ হেফাজতে MLA নওশাদ


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement