Advertisement

Hiran Chatterjee-Dilip Ghosh:'রাজ্য BJP-র সঙ্গে সম্পর্ক নেই,' হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বললেন হিরণ, দিলীপ বলছেন, 'জানি না'

ফের প্রকাশ্যে রাজ্য বিজেপির অন্তর্কলহ। কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর, সুব্রত ঠাকুরদের পর এবার বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বিদায় নিলেন খড়গপুরের বিজেপি সাংসদ হিরণ চট্টোপাধ্যায়। হোয়াটস্যাপ গ্রুপ ছেড়ে হিরণের দাবি, "বঙ্গ বিজেপির সঙ্গে সম্পর্ক নেই, তাই হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লাম। "

ফের প্রকাশ্যে রাজ্য বিজেপির অন্তর্কলহ
শাজাহান আলী
  • মেদিনীপুর,
  • 05 Jan 2022,
  • अपडेटेड 12:51 PM IST
  • ফের প্রকাশ্যে রাজ্য বিজেপির অন্তর্কলহ
  • এবার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন হিরণ
  • দিলীপ ঘোষের সঙ্গে তার সম্পর্ক নিয়ে জল্পনা বাড়ছে

ফের প্রকাশ্যে রাজ্য বিজেপির অন্তর্কলহ। কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর, সুব্রত ঠাকুরদের পর এবার বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বিদায় নিলেন খড়গপুরের বিজেপি সাংসদ হিরণ চট্টোপাধ্যায়। হোয়াটস্যাপ গ্রুপ ছেড়ে হিরণের দাবি, "বঙ্গ বিজেপির সঙ্গে সম্পর্ক নেই, তাই হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লাম। "এদিকে এই নিয়ে দিলীপ ঘোষকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "বিষয়টা জেলা সাংগঠনিক নেতৃত্ব দেখবেন, আমি জানিনা।" 

হোয়াটস্যাপ গ্রুপ ছাড়লেন হিরণ
 এবার বিজেপি বিধায়কদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন খড়্গপুরের বিজেপির বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। মঙ্গলবার রাতেই তিনি গ্রুপ ছেড়েছেন বলে জানা গিয়েছে। বুধবার ফোনে তিনি এই গ্রুপ ছাড়ার বিষয়টি স্বীকার করে নিয়েছেন। 

 

 

দিলীপ ঘোষের মন্তব্য
মেদিনীপুর শহরে বুধবার একাধিক কর্মসূচি রয়েছে দিলীপ ঘোষের। এই বিষয়ে বিজেপির কেন্দ্রীয় সভসভাপতিকে প্রশ্ন করা হলে তিনি এড়িয়ে গিয়ে মন্তব্য করেন-" বিষয়টা সাংগঠনিক নেতৃত্বরা দেখবেন। এমন অনেক বিধায়ক গ্রুপ রয়েছে যেগুলোর খোঁজ আমিও রাখি না।"

হিরণ চট্টোপাধ্যায়কে নিয়ে জল্পনা
খড়গপুরের  বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে নিয়ে জল্পনা ইতিপূর্বেই ছিল। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ও তার অনুগামীদের সঙ্গে হিরন চট্টোপাধ্যায়েকর একটা দূরত্ব তৈরি হওয়ার জল্পনা ছিল কয়েক মাস ধরে। এরপরে মঙ্গলবার রাতে খড়্গপুরের বিজেপি বিধায়ক হিরন চ্যাটার্জী বিভিন্ন গ্রুপ ছেড়ে বেরিয়ে আসেন। শুরু হয় জল্পনা। হিরণ চট্টোপাধ্যায় ফোনে জানান-" কেন্দ্রীয় নেতৃত্বদের হাত ধরে তিনি বিজেপিতে যোগদান করেছেন, বঙ্গ বিজেপির সঙ্গে তেমন সম্পর্ক নেই। তাই বঙ্গ বিজেপির কোন গ্রুপে কাজ নেই বলেই সেই গ্রুপ ছেড়েছি।" 

মেদিনীপুর শহরে দিলীপ ঘোষ
বুধবার সকাল থেকেই একাধিক কর্মসূচি নিয়ে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ মেদিনীপুর শহরে উপস্থিত ছিলেন। হিরণ ইস্যুতে তিনি বলেন-" আমার কাছে এমন বিজেপি বিধায়কের দশটা গ্রুপ রয়েছে, যেগুলো আমি নিজেও ভালো করে দেখি না। ফলে কে কোথায় ছাড়ছে, থাকছে সেগুলো আমার জানা নেই। বিষয়টা সাংগঠনিক নেতৃত্বরা দেখবেন।" একইসঙ্গে খড়্গপুরে হিরণ ও দিলীপ ঘোষের পৃথক কর্মসূচি ও দূরত্ব নিয়ে সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন-" সাংগঠনিক নেতৃত্বরা যেমন কর্মসূচি দেন তাতে যোগদান করি। যা কর্মসূচি দেওয়া হয় তাতে তিনি যোগদান করেন। অন্য কোন সমস্যা নেই। "

Advertisement

একইসঙ্গে মঙ্গলবার জয়প্রকাশ মজুমদার-সহ বিজেপির একদল নেতৃত্বের পৃথক বৈঠকের বিষটি নিয়েও  জল্পনা ছড়িয়েছে । সে বিষয়েও দিলীপ ঘোষের জানান-" বৈঠক করতেই পারেন, কেউ কোথাও চা খেতে যেতে পারেন। সবাই আমার মত প্রকাশ্যে রাস্তার ধারে বৈঠক করবে এমন তো হয় না। সে বৈঠকে যেহেতু আমি ছিলাম না ফলে আমি বলতে পারব না কে কেন বৈঠক করেছে। "

বুধবার সকাল থেকে মেদিনীপুর শহরে চা চক্র কর্মসূচিতে যোগদান করার পর দিলীপ ঘোষ পৌর নির্বাচনের আগের দেওয়াল লিখন কর্মসূচির উদ্বোধন করেন নিজে হাতে। পরে সাংসদ কটার অর্থানুকূল্যে একটি বাস যাত্রী প্রতীক্ষালয় উদ্বোধন করেন মেদিনীপুর শহর সংলগ্ন রাঙ্গামাটি এলাকায়। এরপর শহরের শ্যামসংঘ হলে পৌর নির্বাচনের আগে কর্মীদের নিয়ে সাংগঠনিক বৈঠকে বসেন তিনি।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement