Advertisement

Naihati Suicide: ছেলেকে খুন করে ঝুলিয়ে দিল মা, তারপর সুইসাইড, নৈহাটিতে হাড়-হিম ঘটনা

স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে ছেলেকে খুন করে আত্মঘাতী মহিলা। রবিবার রাতে নৈহাটির ঘটনা। অভিযুক্ত স্বামী শুভঙ্কর অধিকারীকে আটক করেছে পুলিশ।

Aajtak Bangla
  • নৈহাটি,
  • 05 Feb 2024,
  • अपडेटेड 12:20 PM IST
  • ছেলেকে খুন করে আত্মঘাতী মহিলা। রবিবার রাতে নৈহাটির ঘটনা।
  • মহিলার স্বামী শুভঙ্কর অধিকারীকে আটক করেছে পুলিশ।
  • প্রাথমিকভাবে, পারিবারিক অশান্তি সহ্য করতে না পেরেই মহিলা আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে।

ছেলেকে খুন করে আত্মঘাতী মহিলা। রবিবার রাতে নৈহাটির ঘটনা। মহিলার স্বামী শুভঙ্কর অধিকারীকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে, পারিবারিক অশান্তি সহ্য করতে না পেরেই মহিলা আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে।

মহিলার নাম বিশ্বমিত্রা অধিকারী। নৈহাটি পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের অরবিন্দ পল্লীতে থাকতেন। স্থানীয়দের একাংশের দাবি, প্রায়শই মদ্যপ অবস্থায় বাড়ি ফিরতেন শুভঙ্কর। আর তারপর স্ত্রী বিশ্বমিত্রা, ওরফে প্রিয়াঙ্কার সঙ্গে অশান্তি করতেন। ধীরে ধীরে দাম্পত্য কলহ-বিবাদ চরমে পৌঁছায়।

রবিবারেও তাঁদের মধ্যে তুমুল বচসা হয়। এরপরেই বিশ্বমিত্রা তাঁর বছর চারেকের ছেলে সৌমিক অধিকারীর গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে হত্যা করেন। এরপরে নিজেও আত্মঘাতী হন। প্রাথমিকভাবে এমনটাই অনুমান করা হচ্ছে।
 
খবর পেয়ে নৈহাটি থানার পুলিশ এসে মা ও শিশুর নিথর দেহ উদ্ধার করে। নৈহাটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা উভয়কেই মৃত ঘোষণা করেন।
 
তবে খুনের সম্ভাবনাও সম্পূর্ণভাবে উড়িয়ে দেওয়া হচ্ছে না। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে করা হলেও ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্তে নেমেছে পুলিশ। তদন্ত এগোলে এই বিষয়ে আরও নিশ্চিত হওয়া যাবে বলে মনে করা হচ্ছে। অভিযুক্ত স্বামী শুভঙ্কর অধিকারীকে পুলিশ আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement