Advertisement

সুতিতে অটো উল্টে মৃত ৩, পোলবায় শিশুকে পিষল লরি

দুর্ঘটনার সময় অটোতে চালক সহ মোট ১২ জন ছিলেন। অটোটি ধূলিয়ান থেকে আহিরনের দিকে যাচ্ছিল। সকাল ৯ টা নাগাদ আহিরন পেট্রোল পাম্প সংলগ্ন ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে। এই বিষয়ে এক প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন, অটোটি প্রচন্ড গতিতে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি গাড়িকে পাশ কাটাতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়।

প্রতীকী ছবি
গোপাল ঠাকুর / ভোলানাথ সাহা
  • মুর্শিদাবাদ/হুগলি,
  • 17 Feb 2022,
  • अपडेटेड 11:54 AM IST
  • মুর্শিদাবাদে অটো উল্টে ৩ জনের মৃত্যু
  • আহত আরও বেশ কয়েকজন
  • হুগলিতে শিশুকে পিষে দিল লরি

পৃথক দুটি দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু। ঘটনা দুটি ঘটেছে মুর্শিদাবাদের সুতি ও হুগলির পোলবায়। আহতও হয়েছেন বেশ কয়েকজন। বর্তমানে তাঁরা চিকিৎসাধীন বলে জানা যাচ্ছে। দুটি ঘটনাই খতিয়ে দেখছে পুলিশ। 

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে মুর্শিদাবাদের সুতি থানার অন্তর্গত আহিরন পেট্রোল পাম্প সংলগ্ন ৩৪ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি যাত্রী বোঝাই অটো। ঘটনায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৩ জনের। মৃতদের নাম সন্ন্যাসী মণ্ডল, রোজিনা বিবি এবং ভাদুড়ি বিবি। তাঁদের প্রত্যেকের বাড়িই রঘুনাথগঞ্জ থানার বিভিন্ন এলাকায়। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনার সময় অটোতে চালক সহ মোট ১২ জন ছিলেন। অটোটি ধূলিয়ান থেকে আহিরনের দিকে যাচ্ছিল। সকাল ৯ টা নাগাদ আহিরন পেট্রোল পাম্প সংলগ্ন ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে। এই বিষয়ে এক প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন, অটোটি প্রচন্ড গতিতে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি গাড়িকে পাশ কাটাতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। সঙ্গে সঙ্গে এলাকাবাসীরা ছুটে গিয়ে যাত্রীদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তিনজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বাকিদের মধ্যে ৭ জনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। দুর্ঘটনার জেরে ওই রুটে বেশ কিছুক্ষণ ব্যাহত হয় যান চলাচল।

এদিকে হুগলির পোলবায় লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল ৬ বছরের এক শিশুর। জানা গিয়েছে, এদিন সকাল ৯টা নাগাদ টিউশান পড়তে যাচ্ছিল ওই শিশুটি। সেই সময় ১৭ নম্বর রোড ধরে যাচ্ছিল একটি ভুসি বোঝাই লরি। অভিযোগ, পোলবার সেইয়া মোরের সামনে হটাৎই লরিটি ভুল ইন্ডিকেটার জ্বালিয়ে রাস্তা পারাপার করতে গিয়ে শিশুটিকে পিষে দেয়। সঙ্গে সঙ্গে ঘাতক লরিটিকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। এরপরেই ১৭ নম্বর রোড অবরোধ করে উত্তেজিত জনতা। পরে পোলবা থানার পুলিশ গিয়ে লরি চালককে আটক করে উঠে যায় অবরোধ।

Advertisement

আরও পড়ুনশাহরুখ-সলমন নয়, নিজের বায়োপিকে কাকে দেখতে চেয়েছিলেন 'বাপ্পিদা'?


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement