Advertisement

Nadia Accident: বেহালার ঘটনার পুনরাবৃত্তি, নদিয়ায় চতুর্থ শ্রেণির ছাত্রকে পিষে দিল পিকআপ ভ্যান

বেহালার মর্মান্তিক দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই আরও এক দুর্ঘটনা। শনিবার নদিয়ার পলাশিপাড়ার কুলাগাছিতে পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হল চতুর্থ শ্রেণির এক ছাত্রের।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • নদিয়া,
  • 06 Aug 2023,
  • अपडेटेड 12:35 AM IST
  • বেহালার মর্মান্তিক দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই আরও এক দুর্ঘটনা
  • শনিবার নদিয়ার পলাশিপাড়ার কুলাগাছিতে পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হল চতুর্থ শ্রেণির এক ছাত্রের
  • জানা যায়, মৃত বালকটির নাম রবিউল শেখ (১২

বেহালার মর্মান্তিক দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই আরও এক দুর্ঘটনা। শনিবার নদিয়ার পলাশিপাড়ার কুলাগাছিতে পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হল চতুর্থ শ্রেণির এক ছাত্রের। শুক্রবারই দ্বিতীয় শ্রেণির সৌরনীলের মৃত্যুতে ক্ষুদ্ধ জনতার রোষের মুখে পড়েন কর্তব্যরত পুলিশেরা। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। ঘটনার একদিন পর দুর্ঘটনায় আরও এক মৃত্যু।

জানা যায়, মৃত বালকটির নাম রবিউল শেখ (১২)। ওই এলাকাতেই তার বাড়ি। বিকেলে সাইকেল নিয়ে ন্যাশনাল হাইওয়েতে রাস্তার পাশে দাঁড়িয়েছিল শিশুটি। সেসময় সবজির একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে এসে ধাক্কা মারে। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে স্থানীয়েরা।

স্থানীয় পলাশিপাড়া গ্রামীণ হাসপাতালে শিশুটিকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। তবে ততক্ষণে প্রাণ হারিয়েছে রবিউল। চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ক্ষোভে রাস্তা অবরোধ করে স্থানীয় বাসিন্দারা। ক্ষতিপূরণের দাবি করতে থাকেন তারা। এরপর ঘটনাস্থলে পুলিশ পৌঁছয়। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে ক্ষুব্ধ জনতা। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা ছড়ায়। 

এদিকে বেহালার মর্মান্তিক পথ দুর্ঘটনার পর টনক নড়ে প্রশাসনের বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, সকাল ৬টার পর কলকাতায় (kolkata) ঢুকবে না কোনও ট্রাক। একই সঙ্গে এখন থেকে কলকাতার সরকারি এবং বেসরকারি সমস্ত স্কুলের বাইরে যান নিয়ন্ত্রণ ও ভিড় সামলানোর দায়িত্ব সামলাবে পুলিশ। ট্রাফিক নিয়ন্ত্রণের কাজে থাকবেন একজন ওসি কিংবা সম মর্যাদার অফিসার। শনিবার থেকেই এই নির্দেশ লাগু করার নির্দেশ দিয়েছে লালবাজার। কিন্তু এই নয়া বিধি কতদিন মানা হবে, তা নিয়েও প্রশ্ন তুলছেন অনেকে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement