Advertisement

জমি বিবাদের জেরে সংঘর্ষ, গোয়ালপোখরে তিরবিদ্ধ ১

সোমবার উভয় পক্ষের বচসা ধীরে ধীরে সংঘর্ষ পর্যন্ত গড়ায়। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বচসা চলার সময় আচমকাই দু'পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়ে যায়। শুরু হয় একে অপরকে লক্ষ্য করে তির ছোড়াছুড়ি। সেই সময়ই একটি তির গিয়ে লাগে হরিপদ পালের পেটে নীচের দিকে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • উত্তর দিনাজপুর,
  • 20 Feb 2023,
  • अपडेटेड 6:47 PM IST
  • জমি নিয়ে সংঘর্ষ
  • তির লেগে আহত ১
  • উত্তর দিনাজপুরের গোয়ালপোখরে চাঞ্চল্য

জমি বিবাদকে ঘিরে দুপক্ষের সংঘর্ষে তিরবিদ্ধ ব্যক্তি। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের গোয়ালপোখরে (North Dinajpur Goalpokhar)। আহতের নাম হরিপদ পাল। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে তাঁকে গোয়ালপোখরের লধন প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে হরিপদবাবুকে ইসলামপুর মহকুমা হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসকরা। এরপর সেখানেও অবস্থার অবনতি হওয়ায় উত্তরবঙ্গ মেডিক্যালে রেফার করা হয় তাঁকে। 

আড়াই বিঘা জমি নিয়ে গণ্ডগোল
জানা গিয়েছে, ফুলবাড়ি এলাকার বাসিন্দা হরিপদ পাল ও নরেশ পাল। আড়াই বিঘা জমি নিয়ে বিবাদ চলছিল দুপক্ষের মধ্যে। হরিপদ পালের পরিবারের লোকজনের অভিযোগ, নরেশ পালই তাঁদের ওই আড়াই বিঘা জমিতে গাছ লাগিয়ে দিয়েছেন। সেই ঘটনা নিয়ে বচসা শুরু হয়। যদিও নরেশ পালের পরিবারের অভিযোগ, হরিপদ পালই আগে বচসা শুরু করেছিলেন।

সংঘর্ষে তিরবিদ্ধ ১ জন
স্থানীয় সূত্রে খবর, সোমবার উভয় পক্ষের বচসা ধীরে ধীরে সংঘর্ষ পর্যন্ত গড়ায়। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বচসা চলার সময় আচমকাই দু'পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়ে যায়। শুরু হয় একে অপরকে লক্ষ্য করে তির ছোড়াছুড়ি। সেই সময়ই একটি তির গিয়ে লাগে হরিপদ পালের পেটে নীচের দিকে।

রক্তাক্ত অবস্থায় হরিপদ পালকে প্রথমে তাঁকে গোয়ালপোখরের লধন প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে হরিপদবাবুকে ইসলামপুর মহকুমা হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসকরা। এরপর সেখানেও অবস্থার অবনতি হওয়ায় উত্তরবঙ্গ মেডিক্যালে রেফার করা হয় তাঁকে। এদিকে ইতিমধ্যেই, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে গোয়ালপোখর থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।   

গুলিতে মৃত্যু হয় একজনের
প্রসঙ্গত, গত শুক্রবার রাতে এই গোয়ালপোখরেই চলেছে গুলি। ঘটনায় একজনের মৃত্যুও হয়েছে। নিহতের নাম মহম্মদ আরিফ। জানা গিয়েছে, বাইক রাখাকে কেন্দ্র করে গোলমালের সূত্রপাত। ওই ঘটনায় অভিযোগের আঙুল ওঠে গ্রামপ্রধান ঘনিষ্ঠের বিরুদ্ধে। ওই ঘটনায় গোয়ালপোখর থানার সামনে মৃত আরিফের দেহ নিয়ে বিক্ষোভ দেখান হাজার খানেক মানুষ।

Advertisement

আরও পড়ুন - ছবিতে রয়েছে খুব সহজ দু'টি ভুল, ১০ সেকেন্ডে খুঁজে পেলেই আপনি জিনিয়াস


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement