Advertisement

Suvendu Adhikari: '৯ তারিখে কোতুলপুরে জমায়েত হবেই', পুলিশ সুপারকে চ্যালেঞ্জ শুভেন্দুর

বাঁকুড়ার কোতুলপুরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিজয়া সম্মিলনী করার অনুমতি দেয়নি পুলিশ। কলকাতা হাইকোর্টের থেকেও মেলেনি অনুমতি। আগে থেকে অনুমতি নেওয়া সত্ত্বেও মেলেনি বলে অভিযোগ করে বিজেপি।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Nov 2023,
  • अपडेटेड 7:14 PM IST
  • বাঁকুড়ার কোতুলপুরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিজয়া সম্মিলনী করার অনুমতি দেয়নি পুলিশ
  • কলকাতা হাইকোর্টের থেকেও মেলেনি অনুমতি
  • আগে থেকে অনুমতি নেওয়া সত্ত্বেও মেলেনি বলে অভিযোগ করে বিজেপি

Suvendu Adhikari: বাঁকুড়ার কোতুলপুরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিজয়া সম্মিলনী করার অনুমতি দেয়নি পুলিশ। কলকাতা হাইকোর্টের থেকেও মেলেনি অনুমতি। আগে থেকে অনুমতি নেওয়া সত্ত্বেও মেলেনি বলে অভিযোগ করে বিজেপি। আদালতের অনুমতি না মেলায় মঞ্চে উঠতে না পেরে পুলিশ সুপার বৈভব তিওয়ারিকে আক্রমণ করেন শুভেন্দু। পুলিশ সুপারকে যা করেছেন তার ফল ভুগতে হবে, বলে আক্রমণ করেন তিনি।

আগামী ৯ নভেম্বর কোতুলপুরে সভা করবেন বলে চ্যালেঞ্জ করেন বিরোধী দলনেতা। আরও বেশি জমায়েত হওয়ার চ্যালেঞ্জ ছোড়েন। আদালতের রায়েও বিজয়া সম্মিলনীতে 'না' জানানো হয়। এতে শুভেন্দু দাবি করে বলেন, 'যা করছে ভাল। বৈভব তিওয়ারি বৈভব দেখাচ্ছে। আমি ১৭ তারিখে সুদে আসলে তুলব। আদালতকে সম্মান করি, আমি মাঠে যাইনি, কর্মীদের সঙ্গে দেখা করলাম। যা করেছে তার ফল ভুগতে হবে। ৫ হাজার কর্মী নিয়ে বিজয়া সম্মিলনীতে যা প্রচার পেতাম বৈভবের বৈভব দেখানোর ফলে তার থেকে হাজার গুণ বেশি পেলাম। ৯ তারিখে বিষ্ণুপুরে আসব, কর্মীদের সঙ্গে বিজয়া করব। আর ১৭ তারিখে কোতুলপুর বাজারে হাঁটব। বৈভব তিওয়ারির কোনও ক্ষমতা থাকলে আটকে দেখাক।'

কোতুলপুরে সম্মিলনীর অনুমতি না দেওয়ায় কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিল বিজেপি। দুর্ঘটনা ঘটার সম্ভাবনার কারণ দর্শিয়ে সেই জায়গায় বিজেপির অনুষ্ঠান করা যাবে না বলে জানান বাঁকুড়ার পুলিশ সুপার বৈভব তিওয়ারি। তিনি কোর্টে এও জানান, বিজেপি ৩০ অক্টোবর অনুমতি চেয়ে পাঠিয়েছিল। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ও অনুমতি দেননি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement