Advertisement

PM Narendra Modi to Visit Bengal: মার্চের শুরুতেই বাংলায় আসছেন মোদী, তারিখ জানালেন সুকান্ত

বঙ্গ সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিনক্ষণ জানিয়ে দিলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। মার্চে তাঁর আসার খবর আগেই ঘোষণা হয়েছে। কোথায় সভা করতে পারেন তাও আগে জানা ছিল। সন্দেশখালির আবহে আগামী ৬ মার্চ রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, জানালেন সুকান্ত।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Feb 2024,
  • अपडेटेड 1:33 PM IST

PM Narendra Modi to Visit West Bengal: বঙ্গ সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিনক্ষণ জানিয়ে দিলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। মার্চে তাঁর আসার খবর আগেই ঘোষণা হয়েছে। কোথায় সভা করতে পারেন তাও আগে জানা ছিল। সন্দেশখালির আবহে আগামী ৬ মার্চ রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, জানালেন সুকান্ত।

বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুকান্ত মজুমদার জানান, "বারাসাতে সভা করার কথা প্রধানমন্ত্রীর। সন্দেশখালির নির্যাতিতারা চাইলে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা হবে।"

এর আগে সুকান্ত মজুমদার, ৭ মার্চ রাজ্যে প্রধানমন্ত্রীর আসার কথা জানিয়েছিলেন জানিয়েছিলেন, উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে সভা করানোর ইচ্ছা ছিল তাঁদের। কিন্তু যাতে কোনও বাধা না আসে, তাই উত্তর ২৪ পরগনারই বারাসতে সভা করবেন প্রধানমন্ত্রী মোদী। সেদিনও জানিয়েছিলেন, 'সন্দেশখালির মা-বোনদের রক্ষা করতে আসছেন প্রধানমন্ত্রী।' 

এ-ও মনে করা হচ্ছে, সেই সভা সেরে প্রধানমন্ত্রী দেশের প্রথম গঙ্গার তলার মেট্রোর ঐতিহাসিক সফরে শামিল হতে পারেন। কারণ, সেদিনই হাওড়া মেট্রোর উদ্বোধন হওয়ার কথা।

সন্দেশখালি পরিস্থিতি নিয়ে রাজ্য জুড়ে চরম উত্তেজনা। এর আঁচ ছড়িয়েছে জাতীয় স্তরেও। কেন্দ্রীয় নেতৃত্বের নিশানায় এসেছে তৃণমূল। মঙ্গলবার সন্দেশখালি যান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানে গ্রামবাসী ও অভিযোগকারী নির্যাতিতার সঙ্গে কথা বলেন। 

গত ৫ জানুয়ারি সন্দেশখালির 'বাঘ' শেখ শাহজাহানের বাড়িতে ইডির তল্লাশি ঘিরে গোলমালের ঘটনার পর থেকেই তপ্ত উত্তর ২৪ পরগনার ওই এলাকা। শাহজাহানের ঘনিষ্ঠ বলে পরিচিত তৃণমূল নেতা শিবপ্রসাদ হাজরা, উত্তম সর্দারদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন স্থানীয়রা। একের পর এক অভিযোগ প্রকাশ্যে আসে। জোর করে জমি দখল, মহিলাদের উপর অত্যাচার, যৌন নিগ্রহের অভিযোগ উঠেছে শাহজাহান-ঘনিষ্ঠ একাধিক নেতার বিরুদ্ধে। তারপর থেকেই নতুন করে তেতে রয়েছে সন্দেশখালি। গ্রেফতার করা হয়েছে উত্তম, বিজেপি নেতা বিকাশ সিংহকে। ধৃত প্রাক্তন সিপিএম বিধায়ক নিরাপদ সর্দার। গত শনিবার গ্রেফতার করা হয়েছে শিবপ্রসাদকে। তবে শেখ শাহজাহান এখনও পলাতক। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement