Advertisement

দিলীপ ঘোষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের তৃণমূল নেতার

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ দায়র হল। অভিযোগটি করেছেন, ২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কো-অর্ডিনেটর তথা তৃণমূল নেতা বাণীব্রত বন্দ্যোপাধ্যায়।

দিলীপ ঘোষ
অরিন্দম ভট্টাচার্য
  • কলকাতা,
  • 29 May 2021,
  • अपडेटेड 3:52 PM IST
  • দিলীপ ঘোষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের
  • উস্কানিমূলক মন্তব্য ও হিংসা ছড়ানোর অভিযোগ বিজেপির রাজ্য সভাপতির বিরুদ্ধে
  • অভিযোগটি দায়ের করেছেন তৃণমূল নেতা বাণীব্রত বন্দ্যোপাধ্য়ায়

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ দায়র হল। অভিযোগটি করেছেন, ২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কো-অর্ডিনেটর বাণীব্রত বন্দ্যোপাধ্যায়। থানায় দায়ের করা অভিযোগপত্রে তিনি জানিয়েছেন, একুশের নির্বাচনের আগে বিভিন্ন সভা থেকে উস্কানিমূলক মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি। 

পুলিশের তরফে জানা গিয়েছে, গতকাল সন্ধে নাগাদ থানায় অভিযোগ দায়ের করেছেন বাণীব্রত বন্দ্যোপাধ্যায়। উস্কানিমূলক মন্তব্যের পাশাপাশি দিলীপ ঘোষের বিরুদ্ধে নির্বাচন পরবর্তী সন্ত্রাসের অভিযোগও দায়ের হয়েছে।  

আরও পড়ুন : বাংলার জন্য প্রধানমন্ত্রীর পায়ে ধরতে পারি, কিন্তু বাংলার মানুষের অপমান হতে দেব না

প্রসঙ্গত, একুশের নির্বাচনের পর রাজ্যজুড়ে হিংসা ছড়ায়। তৃণমূল ও বিজেপির একাধিক কর্মী খুন হন। বিজেপির অভিযোগ, রাজ্যের বিভিন্ন জায়গায় তাঁদের কর্মীদের খুন করে তৃণমূল। শাসকদলের অত্যাচারে অনেকেই ঘরছাড়া। যদিও তৃণমূল পাল্টা অভিযোগ করে, তাদের কর্মীদের উপরও হামলা করছে বিজেপি। এই অবস্থায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে রাজ্যের কাছে রিপোর্ট চাওয়া হয়। কেন্দ্রীয় প্রতিনিধি দল রাজ্যেও আসে। রাজ্যপাল জগদীপ ধনকড় হিংসা কবলিত এলাকায় যান ও রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তোলেন। 

আরও পড়ুন : জামিন পেয়ে কাজে ফিরহাদ, সবাইকে করোনার টিকা দেওয়ার ব্য়াপারে তৎপর

কয়েকদিন আগেই দিলীপ ঘোষ-সহ রাজ্য বিজেপির নেতারা অভিযোগ করেছিলেন, তৃণমূলের অত্যাচারে এখনও ঘরছাড়া বহু বিজেপি কর্মী। অনেকে ভিনরাজ্যেও আশ্রয় নিয়েছে। এই অবস্থায় বিজেপির রাজ্য সভাপতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন, তৃণমূলের কো-অর্ডিনেটর বাণীব্রত বন্দ্যোপাধ্যায়। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement