Advertisement

Rape Minor: গোবরডাঙায় নাবালিকাকে একাধিকবার ধর্ষণ? অন্তঃসত্ত্বা, গ্রেফতার ১

গোবরডাঙা এলাকায় ভয় দেখিয়ে একাধিকবার নাবালিকাকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ৪২ বছরের সুনীল রায় নামের এক ব্যক্তি নাবালিকাকে দিনের পর দিন ভয় দেখিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি সামনে আসে যখন নাবালিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Oct 2024,
  • अपडेटेड 2:16 PM IST
  • গোবরডাঙা এলাকায় ভয় দেখিয়ে একাধিকবার নাবালিকাকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
  • ৪২ বছরের সুনীল রায় নামের এক ব্যক্তি নাবালিকাকে দিনের পর দিন ভয় দেখিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে।

গোবরডাঙা এলাকায় ভয় দেখিয়ে একাধিকবার নাবালিকাকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ৪২ বছরের সুনীল রায় নামের এক ব্যক্তি নাবালিকাকে দিনের পর দিন ভয় দেখিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি সামনে আসে যখন নাবালিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। নাবালিকার পরিবারের পক্ষ থেকে গোবরডাঙা থানায় অভিযোগ দায়ের করার পরই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

নাবালিকার পরিবারের অভিযোগ, সুনীল রায় নাবালিকাকে প্রাণনাশের হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করে। ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণের ঘটনাটি এতদিন আড়ালেই ছিল, তবে অন্তঃসত্ত্বা হওয়ার পর এই জঘন্য ঘটনা প্রকাশ্যে আসে। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে এবং বৃহস্পতিবার বারাসাত আদালতে অভিযুক্তকে হাজির করা হবে।

হাসপাতালে নাবালিকার শারীরিক পরীক্ষা করার সময় জানা যায় যে, অভিযুক্ত সুনীল তাকে ভয় দেখিয়ে এবং তার বাবা-মাকে মেরে ফেলার হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষণ করেছে। এই কারণে নাবালিকা এতদিন চুপ করে থাকলেও শেষ পর্যন্ত ঘটনা সামনে আসে।

এদিকে, দিন কয়েক আগেই আলিপুরদুয়ারের জয়গাঁয় এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনা ঘটে। ওই নাবালিকার দেহ উদ্ধার হয় মঙ্গলবার সকালে। ঘটনার তদন্তে পুলিশ প্রধান অভিযুক্তকে নেপাল সীমান্ত থেকে গ্রেফতার করেছে এবং আরও দু'জনকে আটক করেছে। তাদেরকে আলিপুরদুয়ার আদালতে হাজির করা হয়।
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement