Advertisement

Saayoni Ghosh: সায়নী-কুন্তলকে নিয়ে মন্তব্য সৌমিত্রর, মানহানির নোটিশ TMC নেত্রীর

বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র (Soumitra Khan) বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন যুব তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। নিয়োগ দুর্নীতিতে ইডি-র জালে থাকা তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষের সঙ্গে তাঁর নাম জড়িয়ে মন্তব্যের জেরেই এই নোটিস।

সায়নী-কুন্তল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 Feb 2023,
  • अपडेटेड 1:42 PM IST
  • বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র (Soumitra Khan) বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন যুব তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)।
  • নিয়োগ দুর্নীতিতে ইডি-র জালে থাকা তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষের সঙ্গে তাঁর নাম জড়িয়ে মন্তব্যের জেরেই এই নোটিস।

বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র (Soumitra Khan) বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন যুব তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। নিয়োগ দুর্নীতিতে ইডি-র জালে থাকা তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষের সঙ্গে তাঁর নাম জড়িয়ে মন্তব্যের জেরেই এই নোটিস। রবিবার সায়নী একটি টুইটে জানান, আমি সাংসদ সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে আইনি নোটিস শেয়ার করলাম। গত ৩ ফেব্রুয়ারি তিনি প্রকাশ্যেই একটি মন্তব্য করেছিলেন। সেই মন্তব্যের জেরেই এই নোটিস। তাঁকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।

কুন্তল ঘোষের গ্রেফতারির পর থেকেই রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে গেছে। কুন্তলের সঙ্গে কারা জড়িত সেই নিয়ে তদন্ত করছে ইডি-সিবিআই। তার মাঝেই কুন্তল-সায়নীর একটি পুরনো ছবিকে হাতিয়ার করে মাঠে নেমে পড়েছে বিজেপি। সেই ছবি দেখিয়ে সৌমিত্র খাঁ দাবি করেন, কুন্তলের সঙ্গে সম্পর্ক রয়েছে সায়নীর! এই মন্তব্যের জেরে সৌমিত্রর বিরুদ্ধে এবার মানহানির নোটিস পাঠালেন অভিনেত্রী। সৌমিত্রকে সাতদিনের মধ্যে ক্ষমা চাইতে বলা হয়েছে।

 

রবিবার টুইট করে আইনি সৌমিত্রকে নোটিস পাঠানোর কথা জানান অভিনেত্রী সায়নী। তিনি টুইট লেখেন, ‘সাংসদ সৌমিত্র খাঁকে পাঠানো আইনি নোটিস শেয়ার করলাম। তিনি গত ৩ ফেব্রুয়ারি প্রকাশ্যে একটি মন্তব্য করেছিলেন। সেই মন্তব্যের জেরেই নোটিস পাঠানো হয়েছে। ওঁকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।’

শুক্রবার নিজের বিবাহ-বিচ্ছেদের মামলায় বাঁকুড়ার জেলা আদালতে গিয়েছিলেন সৌমিত্র। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “সায়নী ঘোষ নাচতে নাচতে সবার বিরুদ্ধে মামলা করেন। কিছুদিন আগে তিনি মহাদেবকে নিয়েও অশালীন মন্তব্য করেছিলেন। কুন্তল ও সায়নীর কোনও অবৈধ সম্পর্ক রয়েছে কিনা, তারও তদন্তের প্রয়োজন।”

নিয়োগ দুর্নীতিতে কুন্তলের নাম জড়ানোর পর থেকেই বিরোধীরা সায়নী ঘোষকে নিশানা করতে শুরু করেছেন। তবে সায়নী আগেও সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছিলেন, “কুন্তল ঘোষকে আমি চিনি না, একথা আমি বলব না। প্রচুর ছবিতে আমার সঙ্গে ওঁকে দেখা গিয়েছে, সেটাও আমার অজানা নয়।  কুন্তল আমাদের যুব সংগঠনে রয়েছেন। তাই ওঁকে আমি চিনি।”

Advertisement

আরও পড়ুন-Kuntal Ghosh: 'তাপস মণ্ডলের সঙ্গে বিজেপির যোগ', বিস্ফোরক নিয়োগ দুর্নীতিতে ধৃত কুন্তল

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement