Advertisement

'মারা গেলে মৃতদেহে গোলাপ দিয়ে আসব', প্রাক্তন স্ত্রীয়ের কথা রাখতে ভাঙড়ে আত্মঘাতী যুবক

দীর্ঘ পাঁচ বছর প্রেমের সম্পর্কে থাকার পর এক তরুণীকে বিয়ে করে রাজা ঘোষ নামে ওই যুবক। কিন্তু বিয়ের একবছরের মধ্যেই অন্য একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে তরুণী। যার জেরে অশান্তি শুরু হয় রাজা ও তার স্ত্রীয়ের মধ্যে। এরপর অশান্তি মেটাতে নিজেরাই আলাদা থাকার সিদ্ধান্ত নেয়। সেইমতো সালিশি সভা ডেকে দুই পরিবারের সম্মতিতেই আলাদা হয়ে যায় তারা। কিন্তু তারপরও নিয়মিত কথা বলতো দু'জনে। 

রাজা ঘোষ
প্রসেনজিৎ সাহা
  • দক্ষিণ ২৪ পরগনা,
  • 15 Feb 2022,
  • अपडेटेड 4:24 PM IST
  • ভাঙড়ে যুবকের আত্মহত্যা
  • কাঠগড়ায় প্রাক্তন স্ত্রী
  • তদন্ত শুরু পুলিশের

প্রাক্তন স্ত্রী বলেছিল মারা গেলে মৃতদেহে গিয়ে গোলাপ দিয়ে আসবে। আর সেই কথা রাখতে ভ্যালেন্টাইন ডে-তেই (Valentine's Day 2022) আত্মহত্যা যুবকের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ভাঙড়ের কাশিপুর থানার পোলেরহাট ঘোষপাড়া এলাকায়। মৃত যুবকের নাম রাজা ঘোষ। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

পরিবার সূত্রের খবর, দীর্ঘ পাঁচ বছর প্রেমের সম্পর্কে থাকার পর এক তরুণীকে বিয়ে করে রাজা ঘোষ নামে ওই যুবক। কিন্তু বিয়ের একবছরের মধ্যেই অন্য একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে তরুণী। যার জেরে অশান্তি শুরু হয় রাজা ও তার স্ত্রীয়ের মধ্যে। এরপর অশান্তি মেটাতে নিজেরাই আলাদা থাকার সিদ্ধান্ত নেয়। সেইমতো সালিশি সভা ডেকে দুই পরিবারের সম্মতিতেই আলাদা হয়ে যায় তারা। কিন্তু তারপরও নিয়মিত কথা বলতো দু'জনে। 

পরিবারের দাবি, বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও নিজের প্রাক্তন স্ত্রীকে প্রচন্ড ভালবাসত রাজা। ভ্যালেন্টাইন ডে-এর সকালে ব্যাপক ঝগড়া হয় তাদের মধ্যে।  সেইসময় রাজার প্রাক্তন স্ত্রী তাকে বলে, সে মারা গেলে মৃতদেহে গোলাপ দিয়ে আসবে। আর প্রাক্তন স্ত্রীয়ের সেই কথা রাখতেই রাজা আত্মহত্যা করেছে বলে দাবি পরিবারের।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে কাশিপুর থানার পুলিশ। রাজার প্রাক্তন স্ত্রীয়ের শাস্তির দাবি জানিয়েছে তার পরিবার। যদিও এই বিষয়ে মৃতের প্রাক্তন স্ত্রীয়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। গোটা বিষয়টি খতিয়ে দেখেছে পুলিশ। 

আরও পড়ুনওজন ১০০ কিলো, এই কারণেই মহিলার আয় মাসে ১০ লক্ষ

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement