Advertisement

TMC Delhi Protest: 'দিল্লিতে তৃণমূলকে রাজনৈতিকভাবে বিবস্ত্র করা হবে,' হুঁশিয়ারি সুকান্তের

আগামী ২ ও ৩ অক্টোবর নয়াদিল্লিতে আন্দোলনে নামছে তৃণমূল কংগ্রেস। ১০০ দিনের কাজের বকেয়া টাকা আদায়ের উদ্দেশ্যে ধর্নার ডাক দিয়েছে  TMC। ট্রেন না মেলায় ৫০টিরও বেশি বাসে করে ১০০ দিনের কাজের কর্মী, তৃণমূল নেতা-কর্মীদের দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে। রবিবারেই তাঁদের পৌঁছে যাওয়া দরকার। 

দিল্লিতে গিয়ে চোরেদের মুখোশ খোলা হবে। রবিবার TMC-র দিল্লি ধর্নার প্রসঙ্গে এমনটাই বললেন সুকান্ত মজুমদার।
Aajtak Bangla
  • শিলিগুড়ি,
  • 01 Oct 2023,
  • अपडेटेड 6:42 PM IST
  • তৃণমূলকে ওখানেই রাজনৈতিকভাবে বিবস্ত্র করা হবে। দিল্লিতে গিয়ে চোরেদের মুখোশ খোলা হবে। রবিবার TMC-র দিল্লি ধর্নার প্রসঙ্গে এমনটাই বললেন সুকান্ত মজুমদার।   
  • আগামী ২ ও ৩ অক্টোবর নয়াদিল্লিতে আন্দোলনে নামছে তৃণমূল কংগ্রেস। ১০০ দিনের কাজের বকেয়া টাকা আদায়ের উদ্দেশ্যে ধর্নার ডাক দিয়েছে  TMC।
  • ট্রেন না মেলায় ৫০টিরও বেশি বাসে করে ১০০ দিনের কাজের কর্মী, তৃণমূল নেতা-কর্মীদের দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে। রবিবারেই তাঁদের পৌঁছে যাওয়া দরকার। 

তৃণমূলকে ওখানেই রাজনৈতিকভাবে বিবস্ত্র করা হবে। দিল্লিতে গিয়ে চোরেদের মুখোশ খোলা হবে। রবিবার TMC-র দিল্লি ধর্নার প্রসঙ্গে এমনটাই বললেন সুকান্ত মজুমদার। 
 
আগামী ২ ও ৩ অক্টোবর নয়াদিল্লিতে আন্দোলনে নামছে তৃণমূল কংগ্রেস। ১০০ দিনের কাজের বকেয়া টাকা আদায়ের উদ্দেশ্যে ধর্নার ডাক দিয়েছে  TMC। ট্রেন না মেলায় ৫০টিরও বেশি বাসে করে ১০০ দিনের কাজের কর্মী, তৃণমূল নেতা-কর্মীদের দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে। রবিবারেই তাঁদের পৌঁছে যাওয়ার কথা।

পাল্টা কর্মসূচি বিজেপির
তৃণমূলের দিল্লি ধর্নার পরিস্থিতিতে পাল্টা কর্মসূচি নিয়েছে বিজেপিও। পশ্চিমবঙ্গ থেকে ৪ কেন্দ্রীয় মন্ত্রী-সহ সকল সাংসদকে নয়াদিল্লিতে তলব করা হয়েছে। 

রবিবার শিলিগুড়িতে সাংবাদিক সম্মেলন করেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, 'আমাদের চার–পাঁচজন সাংসদকে নয়াদিল্লিতে ডাকা হয়েছে। আমরা তাই যাচ্ছি। সেখানে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী অথবা প্রতিমন্ত্রীর সঙ্গে দেখা করব। তাঁদের হাতে নানা তথ্য তুলে দেব। তার পর তৃণমূলকে ওখানেই রাজনৈতিকভাবে উলঙ্গ করব। বাংলায় তো সবাই জানে, তৃণমূল আসলে চোর। এবার দিল্লিতেও তাদের মুখোশ খুলে দেব।'

দিল্লিতে ১০০ দিনের কাজের প্রায় ৫,০০০ কর্মীদের নিয়ে যেতে ট্রেনের আবেদন করেছিল তৃণমূল। কিন্তু রেল সেই আর্জি খারিজ করে দেয়। এরপর সড়কপথেই, ৫০টি বাসে করে দিল্লি রওনার সিদ্ধান্ত নেয় তৃণমূল। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, 'ট্রেন আটকে আমাদের রোখা যাবে না।'  এর প্রেক্ষিতে সুকান্ত বলেন, '‌তৃণমূলের দুই বড় নেতা–নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে চার্টার্ড বিমান আছে। সরকারি টাকায় তার ভাড়া দেওয়া হয়। তাতে করেই তো সবাইকে নিয়ে যাওয়া যেত।'

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement