Advertisement

Abhishek Banerjee: শুভেন্দুর গড়ে ২০ কিমি পদযাত্রা অভিষেকের, রাত্রিবাসও নন্দীগ্রামে

অধিকারী গড়ে রাত্রিযাপন অভিষেকের। তৃণমূলের নবজোয়ার যাত্রায় নন্দীগ্রামে ২০ কিমি পথ জনসংযোগ করেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বিকেলে চণ্ডীপুর থেকে নন্দীগ্রাম পর্যন্ত হাঁটেন তিনি। এরপর আজ নন্দীগ্রামেই রাত্রিবাস করবেন তিনি। রাজনৈতিক দিক থেকে তৃণমূলের জন্য এই নন্দীগ্রাম খুবই ঐতিহাসিক একটি জায়গা।

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়/ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jun 2023,
  • अपडेटेड 7:20 PM IST
  • তৃণমূলের নবজোয়ার যাত্রায় নন্দীগ্রামে ৪ ঘণ্টায় ২০ কিমি পথ জনসংযোগ করেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়
  • বৃহস্পতিবার বিকেলে চণ্ডীপুর থেকে নন্দীগ্রাম পর্যন্ত হাঁটেন তিনি

Abhishek Banerjee: অধিকারী গড়ে রাত্রিবাস করবেন অভিষেক (Abhishek Banerjee)। বুধবার শুভেন্দুর (Suvendu Adhikari)  বাড়ির অদূরে রাত্রিযাপন করেন তিনি। আজ নন্দীগ্রাম (Nandigram)। তৃণমূলের নবজোয়ার যাত্রায় নন্দীগ্রামে ৪ ঘণ্টায় ২০ কিমি পথ জনসংযোগ করেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বিকেলে চণ্ডীপুর থেকে নন্দীগ্রাম পর্যন্ত হাঁটেন তিনি। 

রাজনৈতিক দিক থেকে গত এক দশকের বেশি সময় ধরে তৃণমূলের জন্য এই নন্দীগ্রাম ঐতিহাসিক একটি জায়গা। এমনকি বাংলার রাজনীতির পালাবদলের ইতিহাস গড়ে ওঠে এই নন্দীগ্রামকে কেন্দ্র করে। তৃণমূল ক্ষমতায় আসার আগে থেকে শেষ বিধানসভা নির্বাচন, একের পর এক চমক দিয়েছে এই নন্দীগ্রাম। 

শুভেন্দুর গড় নন্দীগ্রামে অভিষেকের পদযাত্রা নিয়ে ট্যুইটে বেঁধেন তিনি। বুধবারও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর শহর কাঁথিতে পদযাত্রা করেন তিনি। চারদিনের নব জোয়ার কর্মসূচি নিয়ে পূর্ব মেদিনীপুর জেলায় এসেছেন তৃণমূল সাংসদ। পশ্চিম মেদিনীপুরের পর পূর্ব মেদিনীপুরে এগরা ও রামনগরের পর কাঁথিতে থাকেন তিনি।

বুধবার কাঁথিতে অভিষেকের নিরাপত্তা রক্ষীর ধাক্কায় বেসামাল হন রাজ্যের মন্ত্রী অখিল গিরি। মুকুন্দপুরের চণ্ডীভেটিতে রোড শো শেষের পর অখিল হেঁটে গেলে তাঁর গাড়ির দিকে যাচ্ছিলেনয সেসময় নিরাপত্তারক্ষীরা তাঁকে ঠেলে সরিয়ে দেন। পাল্টা সেই রক্ষীর দিকে তেড়ে যান মন্ত্রীও। 

আসন্ন পঞ্চায়েতকে পাখির চোখ করে গত প্রায় এক মাসের বেশি সময় ধরে জনসংযোগ কর্মসূচি করছেন অভিষেক। সারা বাংলাতেই সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ গড়ে তুলবেন তিনি। সম্প্রতি পডকাস্টের মাধ্যমেও এই কর্মসূচি শুরু করা হবে বলে ঘোষণা হয়। নতুন এই মাধ্যম রাজনীতিতে প্রবেশ করতে চলেছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement