Advertisement

Saayoni Ghosh Summoned by ED: কুন্তলের মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ? আজ ফের ED-র তলব সায়নীকে

নিয়োগ দুর্নীতি মামলায় বুধবার দ্বিতীয়বার ইডি দফতরে হাজিরা দিতে হবে তৃণমূলের রাজ্য যুব সভানেত্রী সায়নী ঘোষকে। ইডির সূত্রের খবর, এদিন কুন্তলের মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে তাঁকে। এর আগে গত শুক্রবার ইডির তলেব হাজির হয়েছিলেন তিনি।

তৃণমূলের রাজ্য যুব সভানেত্রী সায়নী ঘোষ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Jul 2023,
  • अपडेटेड 9:31 AM IST
  • নিয়োগ দুর্নীতি মামলায় বুধবার দ্বিতীয়বার ইডি দফতরে হাজিরা দিতে হবে সায়নী ঘোষকে
  • এদিন কুন্তলের মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে তাঁকে
  • এর আগে গত শুক্রবার ইডির তলেব হাজির হয়েছিলেন তিনি

Saayoni Ghosh: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় বুধবার দ্বিতীয়বার ইডি দফতরে হাজিরা দিতে হবে তৃণমূলের রাজ্য যুব সভানেত্রী সায়নী ঘোষকে। ইডির সূত্রের খবর, এদিন কুন্তলের মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে তাঁকে। এর আগে গত শুক্রবার ইডির তলেব হাজির হয়েছিলেন তিনি। সেদিন প্রায় ১১ ঘন্টা জিজ্ঞাসাবাদ করে ইডি। সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে যুবনেত্রী সেদিন বলেছিলেন, 'আমি ২৪ ঘন্টা জিজ্ঞাসাবাদের জন্য প্রস্তুত।' কথা রেখে বুধবার তিনি হাজির হবেন কিনা তা নিয়ে জল্পনা রয়েছে। 

এদিন তিনি যাবেন কিনা তার কোনও ইঙ্গিত দেননি। এমনকি গত শুক্রবারও তিনি আসছেন কিনা তা পরিষ্কার ছিল না। অবশেষে নির্ধারিত সময়ে এসে হাজির হন। তবে নথি সংক্রান্ত কিছু সমস্যা থাকায় তাঁকে ফের তলব করা হয়। বেরিয়ে তিনি বলেন, "(ED) তারা আমার কাছে কিছু মৌলিক নথি চেয়েছে। তারা কিছু ব্যাখ্যা এবং স্পষ্টিকরণ চেয়েছে। তারা আরও নথি চেয়েছে। তারা খুব ভাল ব্যবহার করেছে। একটি পুঙ্খানুপুঙ্খ তদন্ত করা হয়েছে কারণ আপনারা সবাই জানেন প্রায় ১১ জনের জন্য। তারা আমাকে চাপ দেয়নি আমি মিথ্যা বলছি না।"

এদিকে মঙ্গলবার পূর্ব বর্ধমানে প্রচারের কথা ছিল তাঁর, কিন্তু সেখানে যাননি সায়নী। শনিবার তৃণমূলের প্রচারকদের যে তালিকা প্রকাশিত হয়েছিল, তাতে নাম ছিল না সায়নীর। আর রবিবারও একই অবস্থা। 

প্রসঙ্গত, গত শুক্রবার সকাল ১১টা ২৩ মিনিটে সিজিও কমপ্লেক্সে আসেন সায়নী ঘোষ। আনুষ্ঠানিকতা শেষ করে শুক্রবার দুপুর ১২টা থেকে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের পর তিনি বলেন, "আমার দল আমার সঙ্গে আছে। আমি আমার দলের সঙ্গেই আছি। সবাইকে নিজের লড়াইটা লড়তে হবে। আমি নিজের লড়াই লড়ছি এবং আমি নিজে থেকেই লড়তে চাই। সাহসী ব্যক্তি, এবং আপনি বয়স্ক হন যখন আপনার নিজের অবস্থানে লুকানোর এবং পরিষ্কার করার কিছুই থাকে না।" সুতরাং, এদিন তিনি নিজে হাজির হবেন, নাকি আইনজীবী মারফৎ নথিপত্র পাঠাবেন তাই দেখার।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement