Advertisement

Sex In hospital: নার্সের সঙ্গে যৌনতায় মত্ত, মৃত্যু কিডনি রোগীর, চাকরি গেল

হাসপাতালে ভর্তি রোগীর সঙ্গে যৌনতায় মাতলেন নার্স। উদ্দাম যৌনতার সময় হৃদযন্ত্র বন্ধ হয়ে মৃত্যু হল রোগীর। ঘটনা সামনে আসতেই বরখাস্ত করা হল ওই নার্সকে।

প্রতীকী ছবি।
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 10 Jul 2023,
  • अपडेटेड 1:22 PM IST
  • হাসপাতালে ভর্তি রোগীর সঙ্গে যৌনতায় মাতলেন নার্স।
  • উদ্দাম যৌনতার সময় হৃদযন্ত্র বন্ধ হয়ে মৃত্যু হল রোগীর।

হাসপাতালে ভর্তি রোগীর সঙ্গে যৌনতায় মাতলেন নার্স। উদ্দাম যৌনতার সময় হৃদযন্ত্র বন্ধ হয়ে মৃত্যু হল রোগীর। ঘটনা সামনে আসতেই বরখাস্ত করা হল ওই নার্সকে। ঘটনা ব্রিটেনের ওয়েলসের। অভিযুক্ত ওই নার্স মৃত ওই ব্যক্তির সঙ্গে গত এক বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে ছিলেন বলে স্বীকার করেছেন। ওই নার্সকে হাসপাতালের পার্কিং লটে একটি গাড়ির পিছনে আপত্তিকর অবস্থায় দেখা যায়। তাঁর পরনের পোশাক আলুথালু ছিল। এমনকি তাঁর ট্রাউজারও খোলা ছিল। রোগীর মৃত্যুর পর তিনি অ্যাম্বুলেন্স পর্যন্ত ডাকেননি বলে অভিযোগ। 

অভিযুক্ত নার্সের নাম পোনোলোপ উইলিয়াম। বয়স ৪২ বছর। মৃত রোগী ওয়েলসের হাসপাতালে ডায়ালেসিস চিকিৎসা নিচ্ছিলেন। যৌনতার সময় এবং হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। জানা গেছে, ওই নার্সের সহকর্মীদের কেউ কেউ তাঁকে সতর্কও করেছিলেন।

জানা গেছে, চিকিৎসা জরুরী কর্মীরা পার্কিং লটে এসেছিলেন, তারা রোগীকে আংশিকভাবে নগ্ন এবং প্রতিক্রিয়াহীন অবস্থায় দেখেছিলেন। এই ঘটনায় নার্স শুধু তার পেশার মর্যাদাই লঙ্ঘন করেননি, অ্যাম্বুলেন্স না ডাকার জন্য একজন চিকিত্সক হিসেবেও ব্যর্থ হয়েছেন।

পরিবর্তে, তাঁর সঙ্গী গাড়িতে পড়ে যাওয়ার পরে তিনি একজন সহকর্মীকে ফোন করেছিলেন।
ফক্স নিউজের মতে, উইলিয়ামস প্রাথমিকভাবে পুলিশকে বলেছিলেন যে, তিনি রোগীর স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে জানতে হাসপাতালে গিয়েছিলেন। টেলিগ্রাফ জানিয়েছে যে, ওই নার্স বলেছিলেন যে তিনি গাড়ির পিছনে ৩০-৪৫ মিনিট 'সময় কাটিয়েছেন'। 
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement