Advertisement

Lawrence Bishnoi Gang: কানাডায় কুখ্যাত গ্যাংস্টারকে খুন, ফেসবুকে দায় স্বীকার করল লরেন্স বিষ্ণোই গ্যাং

ভারতের পলাতক গ্যাংস্টার সুখদুল সিং ওরফে সুখা দুনুকে হত্যার দায় স্বীকার করল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাং। লরেন্স বিষ্ণোইয়ের একটি ফেসবুক প্রোফাইল থেকে একটি পোস্ট করা হয়। যাতে কানাডায় হওয়া হত্যার দায় নেওয়া হয়েছে।

সুখবিন্দর সিং সুখা
Aajtak Bangla
  • দিল্লি,
  • 21 Sep 2023,
  • अपडेटेड 12:45 PM IST
  • সুখা দুনুকে হত্যার দায় স্বীকার করল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাং
  • লরেন্স বিষ্ণোইয়ের একটি ফেসবুক প্রোফাইল থেকে একটি পোস্ট করা হয়
  • যাতে কানাডায় হওয়া হত্যার দায় নেওয়া হয়েছে

ভারত-কানাডা অস্বস্তির মাঝে এক খালিস্তানী গ্যাংস্টারের খুনের দায় স্বীকার লরেন্স বিষ্ণোইয়ের। ভারতের পলাতক গ্যাংস্টার সুখদুল সিং ওরফে সুখা দুনুকে হত্যার দায় স্বীকার করল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাং। লরেন্স বিষ্ণোইয়ের একটি ফেসবুক প্রোফাইল থেকে একটি পোস্ট করা হয়। যাতে কানাডায় হওয়া হত্যার দায় নেওয়া হয়েছে। এর পাশাপাশি অন্য গ্যাংস্টারদেরও এই পোস্টে হুমকি দেওয়া হয়েছে যে তারা যেখানেই যাক না কেন তাদের পাপের শাস্তি পেতে হবে।

ফেসবুক পোস্টে এ কথা জানান
ফেসবুক পোস্টে বলা হয়েছে, 'সত শ্রী আকাল, রাম রাম। কানাডার উইনিপেগ শহরে খুন করা হয়েছে সুখা দুনুকের বামবিহা গ্রুপের ইনচার্জ ব্যক্তিকে। লরেন্স বিষ্ণোই গ্রুপ এর দায়িত্ব নেয়। এই মাদকাসক্ত ব্যক্তি তার নেশা মেটানোর জন্য টাকা জোগাড় করার জন্য বহু বাড়িঘর নষ্ট করেছে। ভাই গুরলাল ব্রার ও ভিকি মিদ্দুখেদাকে হত্যার ঘটনায় সে বাইরে বসেই সব করেছে। সন্দীপ নাঙ্গল আম্বিয়াকেও খুন করেছিল কিন্তু এখন সে তার পাপের শাস্তি পেয়েছে। শুধু একটা কথা বলতে চাই যে কিছু মানুষ এখনও বাকি আছে তারা যেখানে খুশি যেতে পারেন, বিশ্বের যে কোনও দেশে যেতে পারেন। আমাদের সঙ্গে শত্রুতা করে আপনি রক্ষা পাবেন এমনটা ভাববেন না, কম-বেশি সময় লাগতে পারে, কিন্তু সবাই শাস্তি পাবে।'

প্রসঙ্গত, পঞ্জাব থেকে পালিয়ে কানাডায় রয়েছে এই এ ক্যাটাগরির গ্যাংস্টার সুখদুল সিং ওরফে সুখা দুনুকে বৃহস্পতিবার কানাডায় গুলি করে হত্যা করা হয়েছিল। অভিযুক্ত সুখা খালিস্তানি সন্ত্রাসবাদী আরশদীপ সিং ওরফে আরশ দালার ডান হাত এবং এনআইএ-র ওয়ান্টেড তালিকায় অন্তর্ভুক্ত ছিল।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement