Advertisement

Imran Khan Injured: ইমরান খানকে লক্ষ্য করে গুলি, আহত পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে লক্ষ্য করে গুলি করল দুষ্কৃতীরা। গুরুতর আহত ইমরানের চিকিৎসা চলছে হাসপাতালে।

ইমরানের পায়ে গুলি লেগেছে।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 03 Nov 2022,
  • अपडेटेड 6:07 PM IST
  • ইমরানের সভায় গুলি।
  • গুলি লেগেছে তাঁর পায়ে।
  • গুরুতর আহত প্রাক্তন প্রধানমন্ত্রী।

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের পদযাত্রায় চলল গুলি। ঘটনায় আহত হয়েছেন ইমরান। জখম হয়েছেন আরও ৪। গ্রেফতার করা হয়েছে এক দুষ্কৃতীকে।  

পাকিস্তানে 'আজাদি মার্চ' শুরু করেছেন ইমরান খান। লাগাতার সরকারবিরোধী প্রতিবাদ করে চলেছেন। বৃহস্পতিবার ওই যাত্রা চলাকালীন শুরু হয় গুলিবর্ষণ। ইমরানের দল দাবি করেছে, প্রাক্তন প্রধানমন্ত্রী আহত হয়েছেন। ইমরানের পায়ে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। তহরিক-ই-ইনসাফের আরও কয়েকজন নেতাও গুলিবিদ্ধ হয়েছেন। ফাওয়াদ চৌধরী জানিয়েছেন, একে৪৭ থেকে গুলি করা হয়েছে ইমরানকে। পায়ে গুলি লেগেছে তাঁর। নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। তাতে দেখা যাচ্ছে, একে৪৭ উঁচিয়ে হামলা চালিয়েছে এক দুষ্কৃতী। তাকে গ্রেফতার করা হয়েছে। 

পাকিস্তানে গণতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে গত শুক্রবার লং মার্চ শুরু করেছেন প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। লাহোর থেকে ইসলামাবাদ পদযাত্রা করছেন তিনি। লাহোরের লিবার্টি চক থেকে কর্মী-সমর্থকদের নিয়ে পদযাত্রা এগোচ্ছিল ইসলামাবাদের দিকে। সেই কর্মসূচিতেই ওয়াজিরাবাদের কাছে গুজরনওয়ালায় দলের সমাবেশে যোগ দিয়েছিলেন ইমরান। সেখানে গুলি চালায় আততায়ী। গুলিবিদ্ধ হয়েছেন ইমরানের আপ্ত সহায়ক-সহ আরও কয়েক জন নেতা-কর্মী।
 

আরও পড়ুন- Jio 5G ফ্রি-তে পাননি? অফার শেষ হওয়ার আগে করুন এই সহজ কাজটা

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement