Advertisement

Pakistan MP Marries Third Time : ৩১ বছরের ছোট মেয়েকে বিয়ে পাক সাংসদের, দ্বিতীয় স্ত্রীর তালাক

Pakistan MP Marries Third Time : পাকিস্তানের ক্ষমতাসীন দল পিটিআই-এর এমপি এবং জনপ্রিয় টিভি উপস্থাপক আমির লিয়াকত হুসেন তাঁর তৃতীয় বিয়ে সম্পর্কে বলেছেন, উপরওয়ালা পুরুষদের দুর্বল করে দিয়েছেন। বুধবার আমির লিয়াকত তাঁর থেকে ৩১ বছরের ছোট ১৮ বছরের ছোট সৈয়দা দানিয়া শাহকে বিয়ে করেন।

১৮ বছরের তরুণীকে বিয়ে পাক সাংসদের।
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 15 Feb 2022,
  • अपडेटेड 1:42 PM IST
  • ৩১ বছরের ছোট মেয়েকে বিয়ে পাক সাংসদের
  • দ্বিতীয় স্ত্রীর তালাক
  • জানুন বিস্তারিত তথ্য

Pakistan MP Marries Third Time : পাকিস্তানের ক্ষমতাসীন দল পিটিআই-এর এমপি এবং জনপ্রিয় টিভি উপস্থাপক আমির লিয়াকত হুসেন তাঁর তৃতীয় বিয়ে সম্পর্কে বলেছেন, উপরওয়ালা পুরুষদের দুর্বল করে দিয়েছেন। বুধবার আমির লিয়াকত তাঁর থেকে ৩১ বছরের ছোট ১৮ বছরের ছোট সৈয়দা দানিয়া শাহকে বিয়ে করেন। এর কয়েক ঘণ্টা আগে আমিরের দ্বিতীয় স্ত্রী তাঁর স্বামীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় আমিরকে তাঁর বিয়ে নিয়ে ট্রোল করছেন মানুষ। এদিকে আমির এক পোস্টে বলেছেন, পুরুষরা দুর্বল।

সোশ্যাল মিডিয়ায় ট্রোল

আমিরের এই মন্তব্যে সোশ্যাল মিডিয়া পোস্টে মন্তব্য করেছেন আমিরের ঘনিষ্ঠ বন্ধু আদনান ফয়সালসহ অন্যরা। এর প্রতিক্রিয়ায় আমির তাঁর ইনস্টাগ্রামে করা একটি পোস্টে লিখেছেন, 'অনেক অজ্ঞ লোকের দ্বারা আমাকে ট্রোল করা হচ্ছে, এতে অবাক হওয়ার কিছু নেই। আমার প্রতিটি ভুল মতামতের উত্তর দেওয়ার অভ্যাস নেই, তবে আদনান ফয়সালের সঙ্গে আমার একটি ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক রয়েছে এবং আমি জানি তিনি প্রতিটি পোস্ট দেখেন না। কিন্তু তাঁর দলের লোকজন কতটা অজ্ঞ। তারা এটাও জানে না যে আমি এটা বলছি না।

একের পর এক কটাক্ষ

তিনি আরও লিখেছেন, 'একজন ব্যক্তির জন্য তার ইচ্ছার প্রতি ধৈর্য ধারণ করা কঠিন, সে আকাঙ্ক্ষা তাঁর জন্য যতই ক্ষতিকর হোক না কেন।' পাকিস্তানের বিখ্যাত ইউটিউবার আরসলান নাসিরও আমিরের দুর্বল মানুষ মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি তাঁর টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইটে লিখেছেন, 'দুর্বল মানুষ।" আরসালানের টুইটের জবাবে আমির লিয়াকত আবারও টুইট করে একটি ধর্মগ্রন্থের উদ্ধৃতি দিয়েছেন।

পাল্টা জবাব

আমির লিয়াকতও তার এক সাক্ষাৎকারে ট্রলদের জবাব দিয়েছেন। পাকিস্তানের একটি স্থানীয় নিউজ চ্যানেলের সঙ্গে কথা বলার সময়, তিনি সমোলচকদের বলেন, 'ওদের কাজ জ্বালানো, তাঁরা হিংসা করেন। তুমি হিংসায় পুড়ে যাবে তবেই আমরা তোমার শক্তি বের করে দেব। আমি কিছু মনে করি না। এরা আমাদের দেশের মানুষ, উপরওয়ালা আমার শত্রুদের দীর্ঘায়ু দান করুন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement