Advertisement

Plane Crashed In Afghanistan: মস্কোর রাস্তায় পথবিভ্রাট, আফগানিস্তানে ভেঙে পড়ল যাত্রিবাহী বিমান

আফগানিস্তানে ভেঙে পড়ল যাত্রিবাহী বিমান। আফগান মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, মস্কোগামী বিমানটি তার আসল রুট থেকে বিচ্যুত হয়ে বাদাখশানের জেবাক জেলার একটি পাহাড়ি এলাকায় ভেঙে পড়েছে।

আফগানিস্তানে ভেঙে পড়ল যাত্রিবাহী বিমান
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 21 Jan 2024,
  • अपडेटेड 1:27 PM IST
  • আফগানিস্তানে ভেঙে পড়ল যাত্রিবাহী বিমান
  • ভারত সরকার জানিয়েছে, আফগানিস্তানে ভেঙে পড়া বিমানটি ভারতের নয়

আফগানিস্তানে ভেঙে পড়ল যাত্রিবাহী বিমান। আফগান মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, মস্কোগামী বিমানটি তার আসল রুট থেকে বিচ্যুত হয়ে বাদাখশানের জেবাক জেলার একটি পাহাড়ি এলাকায় ভেঙে পড়েছে। ভারত সরকার জানিয়েছে, আফগানিস্তানে ভেঙে পড়া বিমানটি ভারতের নয়। দুর্ঘটনায় হতাহতের কোনও খবর এখনও মেলেনি।

বাদাখশানের তথ্য ও সংস্কৃতি বিভাগের প্রধান জাবিহুল্লাহ আমিরি বলেন, যাত্রিবাহী বিমানটি বাদাখশান প্রদেশের কোরান-মুঞ্জান ও জেবাক জেলার তোপখানা পাহাড়ে ভেঙে পড়ে। তিনি বলেন, তদন্তের জন্য একটি টিম ওই এলাকায় পাঠানো হয়েছে। স্থানীয় লোকজন জানিয়েছে, রবিবার সকালে বিমানটি ভেঙে পড়েছে।

ভারতের অসামরিক বিমান পরিবহন মন্ত্রক টুইটারে পোস্ট করে বলেছে, 'আফগানিস্তানে যে দুর্ভাগ্যজনক বিমান দুর্ঘটনাটি ঘটেছে তা ভারতীয় বিমান বা নন-শিডিউলড (এনএসওপি)/চার্টার বিমান নয়। এটি একটি মরক্কোর ছোট বিমান। আরও তথ্যের জন্য অপেক্ষা করা হচ্ছে।' এর আগে আফগান মিডিয়ায় দাবি করা হচ্ছিল এই বিমানটি ভারতীয়। তবে সেই তথ্যটি ভুল।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement