scorecardresearch
 

Apu Biswas: প্রাক্তন স্ত্রীর কাছেই কি ফিরছেন শাকিব? কলকাতায় অপু বললেন...

Apu Biswas: বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও অপু বিশ্বাস। তাঁরা নাকি ফের একসঙ্গে সংসার করবেন, কাছাকাছিও নাকি এসেছেন, এই নিয়ে জল্পনা তুঙ্গে। আমেরিকাতে শাকিব ও অপু একসঙ্গে সময় কাটিয়েছেন বলেও শোনা গিয়েছিল।

Advertisement
শাকিব-অপু সম্পর্ক কোনদিকে এগোচ্ছে? শাকিব-অপু সম্পর্ক কোনদিকে এগোচ্ছে?
হাইলাইটস
  • বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও অপু বিশ্বাস। তাঁরা নাকি ফের একসঙ্গে সংসার করবেন, কাছাকাছিও নাকি এসেছেন, এই নিয়ে জল্পনা তুঙ্গে।

বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও অপু বিশ্বাস। তাঁরা নাকি ফের একসঙ্গে সংসার করবেন, কাছাকাছিও নাকি এসেছেন, এই নিয়ে জল্পনা তুঙ্গে। আমেরিকাতে শাকিব ও অপু একসঙ্গে সময় কাটিয়েছেন বলেও শোনা গিয়েছিল। কিছুদিন আগেই আমেরিকা থেকে দেশে ফিরেছেন শাকিব-অপু ও ছেলে জয়। আর দেশে ফিরেই অপু সোজা চলে এসেছেন কলকাতায়। কারণ নন্দনে শুরু হয়েছে পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। এখানে দেখানো হচ্ছে অভিনেত্রীর লাল শাড়ি। আর এখানেই জানালেন শাকিব খানের সঙ্গে তাঁর সম্পর্কের কথা। 

লাল শাড়ি ছবিতে অপু বিশ্বাস প্রযোজক হিসাবেও আত্মপ্রকাশ করেন। এক সংবাদমাধ্যমকে বাংলাদেশী অভিনেত্রী শাকিবের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলেন। তিনি বলেন, আমাদের একসঙ্গে দেখে অনেকেই খুশি। শুভেচ্ছাবার্তাও দিয়েছেন। তাতে আনন্দ হয়েছে। তবে আমরা ব্যক্তিগত জীবনে কী করব, কোন দিকে নিজেদের সম্পর্ককে এগিয়ে নিয়ে যাব, এখনই সেটা নিয়ে কথা বলতে চাই না। পরবর্তী সময়ে কী হবে, তা গোপনই থাক। এখনই জানাতে চাই না।  

একসময় অপু-শাকিব সম্পর্ক নিয়ে তোলপাড় ছিল বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি। নিজের সন্তান জয়ের পিতৃত্বের অধিকারের জন্য চোখের জল ফেলতে হয়েছিল অভিনেত্রী অপু বিশ্বাসকে। শাকিব খানের সঙ্গে গোপনেই বিয়ে হয়েছিল অপুর। সন্তান জন্মের পরই বিবাহবিচ্ছেদ এবং শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব। কিন্তু সেখানেও গোপনীয়তা। ছেলের বয়স দু’বছর হতেই বুবলী প্রকাশ্যে আনেন বিষয়টি। তবে এখন বুবলীর সঙ্গেও সম্পর্ক ছেদ ও ধীরে ধীরে অপুর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে। এরপর শাকিব-ইধিকার প্রিয়তমা মুক্তির পর প্রাক্তন স্ত্রী অপু ও সন্তান আব্রাহামকে নিয়ে তিনি আমেরিকায় পাড়ি দেন। য়। সকলেই একটা ধারণা ফের হয়তো প্রাক্তন স্ত্রীর কাছেই ফিরে গেলেন শাকিব। 

আরও পড়ুন

শাকিব এখন ব্যস্ত তাঁর হিন্দি সিনেমার প্রজেক্ট নিয়ে। যেখানে বাংলাদেশী অভিনেতাকে দেখা যাবে সলমন খানের হিরোইন জারিন খানের সঙ্গে। যদিও শাকিবের নায়িকা হওয়ার দৌড়ে ছিলেন বলিউডের চার নায়িকা। উঠে এসেছে প্রাচী দেশাই, নেহা শর্মা, জ়ারিন খান ও শেহনাজ় গিলের নাম। তবে শেষমেশ চূড়ান্ত হল জারিনের নাম। 
 

Advertisement

Advertisement