scorecardresearch
 

Mahiya Mahi: কবে মা হচ্ছেন, নিজেই জানালেন মাহিয়া মাহি

গত বছরই মা হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী পরীমণি। সেই একই বছরে বাবা হয়েছেন অভিনেতা সিয়াম আহমেদও। এবার মা হওয়ার দিন গুনছেন বাংলাদেশের আর এক জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সেপ্টেম্বরেই তিনি তাঁর মা হওয়ার সুখবর ভাগ করে নিয়েছিলেন

Advertisement
মাহিয়া মাহি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মাহিয়া মাহি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গত বছরই মা হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী পরীমণি।
  • এবার মা হওয়ার দিন গুনছেন বাংলাদেশের আর এক জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি
  • তবে এবার তাঁর মা হওয়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

গত বছরই মা হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী পরীমণি। সেই একই বছরে বাবা হয়েছেন অভিনেতা সিয়াম আহমেদও। এবার মা হওয়ার দিন গুনছেন বাংলাদেশের আর এক জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সেপ্টেম্বরেই তিনি তাঁর মা হওয়ার সুখবর ভাগ করে নিয়েছিলেন। ফেসবুকে নায়িকার সেই ঘোষণার পর থেকে তাঁর ভক্ত-অনুগামীদের কৌতুহলের শেষ নেই। এতদিন তিনি এই নিয়ে কাউকে কিছুই জানাননি। তবে এবার তাঁর মা হওয়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। 

আড়াই মাসের মধ্যে সন্তান আসবে মাহীর
যে সময় মাহি তাঁর মা হওয়ার খবর জানিয়েছিলেন তিনি তখন দুমাসের অর্ন্তঃসত্ত্বা ছিলেন। তবে বর্তমানে মাহি আট মাসের গর্ভবতী। নিজের প্রথম সন্তান আসার দিন গুনছেন তিনি। খুব শীঘ্রই সেই দিন আসতে চলেছে বলে জানা গিয়েছে। সম্প্রতি বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে মাহি জানান যে চিকিৎসকদের ধারণা আড়াই মাস পরই তাঁর সন্তান ভূমিষ্ঠ হতে পারে। আট মাসের অর্ন্তঃসত্ত্বা মাহি তাই রয়েছেন কড়া নিয়মের মধ্যে।

আরও পড়ুন: শ্বশুর-শাশুড়ির কাছে ক্ষমা চাইলেন, আবার কাছাকাছি অপু-শাকিব? 

মাহি এখন রয়েছেন কড়া নিয়মে
মাহি নিজেরও যত্ন নিচ্ছেন। অভিনেত্রী বলেন, শীঘ্রই নতুন অতিথি আসছে তাই পরিবারের সদস্যরা অনেক বেশি বেশি যত্ন নিচ্ছে। নিজেও খেয়াল রাখছি। বাচ্চার শ্বাসপ্রশ্বাস টের পাচ্ছি,ওর অস্তিত্ব বুঝতে পারছি। আর যেন অপেক্ষা করতে পারছি না। দুই বাড়িতেই চলছে এলাহি প্রস্তুতি। চিকিৎসকের কাছে নিয়মিত চেকআপের জন্য যাচ্ছি। তাঁরাই বলেছেন যে আড়াই মাসের মধ্যে আমার সন্তান ভূমিষ্ঠ হবে।

আরও পড়ুন: অবস্থা আশঙ্কাজনক অভিনেত্রী শারমিন আঁখির, চিন্তায় ভক্তরা

সন্তান আসার খুশিতে উৎফুল্ল অভিনেত্রী
চিকিৎসকের কাছ থেকে এমন কথা শুনে বেশ রোমাঞ্চিত অভিনেত্রী মাহি। তিনি নিজেও সন্তানকে কাছে পেতে চান খুব শীঘ্রই। গত বছর শরীফুল রাজ-পরীমনি পুত্রসন্তানের বাবা–মা হয়েছেন। পুত্রসন্তানের বাবা হয়েছেন নায়ক সিয়ামও। মাহির ছেলে না মেয়ে হবে, তা নিয়ে অনেক ভক্ত কৌতূহল প্রকাশ করেন। মাহি অবশ্য বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চাননি। তবে তিনি বলেন, ‘শুরু থেকেই বলে আসছি, আমার মেয়েসন্তান পছন্দ। আমি চাই মেয়ে হোক। কেন জানি না আমি মেয়ে শিশুর প্রতি দুর্বল।’ প্রসঙ্গত, দুই বাংলাতেই সমানভাবে জনপ্রিয় মাহি।  ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে মাহিয়া মাহি অভিনীত ছবি ‘বুবুজান।’ 

Advertisement


 

Advertisement