scorecardresearch
 

Porimoni-Shariful Raj: বিচ্ছেদের জল্পনার মাঝেই ছেলেকে নিয়ে উদযাপনে মত্ত রাজ-পরী, ভুল বোঝাবুঝির অবসান?

সম্প্রতি বাংলাদেশি অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রী- তানজিন তিশা, নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁস হয়। যাকে ঘিরে ঝড় উঠেছিল রাজ ও পরীমনির দাম্পত্যে। এই ঘটনায় সংবাদমাধ্যমে রাজ-পরী দুজনের পক্ষ থেকেই এসেছে নানা বক্তব্য। যেখানে অনেকটাই স্পষ্ট — এই তারকা দম্পতির সম্পর্কে বড়সড় ফাটল ধরেছে। শুধু তাই নয়, সংবাদমাধ্যমে দুজনেই বক্তব্যে এও উঠেছে এসেছে — তাদের ‘ডিভোর্স’ এখন সময়ের ব্যাপার মাত্র।

Advertisement

সম্প্রতি বাংলাদেশি অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রী- তানজিন তিশা,  নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁস হয়। যাকে ঘিরে ঝড় উঠেছিল রাজ ও পরীমনির দাম্পত্যে। এই ঘটনায় সংবাদমাধ্যমে রাজ-পরী দুজনের পক্ষ থেকেই এসেছে নানা বক্তব্য। যেখানে অনেকটাই স্পষ্ট — এই তারকা দম্পতির সম্পর্কে বড়সড় ফাটল ধরেছে। শুধু তাই নয়, সংবাদমাধ্যমে দুজনেই বক্তব্যে এও উঠেছে এসেছে — তাদের ‘ডিভোর্স’ এখন সময়ের ব্যাপার মাত্র। এমনকি রাজের কাছে ডিভোর্স চেয়ে বসেন পরীমনি। তবে রবিবার সকালেই বদলে গেল চিত্রটা। অভিনেতা শরিফুল রাজ ও নায়িকা পরীমনি আবার একই ছাদের নীচে ফিরেছেন। তাদের সন্তান রাজ্য ২ জনকে একসঙ্গে করেছেন বলে ধারণা করা হচ্ছে।

সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবারো এক হয়েছেন অভিনেত্রী পরীমনি ও অভিনেতা শরিফুল ইসলাম রাজ! এমনটিই ইঙ্গিত মিলল পরীমনির ফেসবুক পোস্ট থেকে। যদিও এ বিষয়ে সরাসরি কথা বলেননি তাদের কেউই। রবিবার (১১ জুন) ভোরে  ফেসবুকে পরীমনি একটি ভিডিও প্রকাশ করেন। যেখানে দেখা যায়, পুত্র রাজ্যকে নিয়ে কেক কাটছেন রাজ-পরী। এসময় তাদের সঙ্গে ছিলেন পরীমনির নানাও (দাদু)।

 

আরও পড়ুন

২০২২ সালের ১০ অগাস্ট  জন্ম নেয় রাজ ও পরীমনির পুত্র সন্তান রাজ্য। সেই হিসাবে ১০ মাস পূর্ণ করে ১১ মাসে পা রাখলো রাজ্য। এই খুশির মহূর্তটি ছেলের সঙ্গে কাটালেন রাজ-পরী। ভিডিওটি শেয়ার করে পরীমনি লেখেন, ‘আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ। হ্যাপি টেন মান্থস বাপজান। ’ সঙ্গে জুড়ে দিলেন, ‘মাসের দশ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যাস এতটুকুই…। ’

পোস্টটি শেয়ার করা মাত্রই  নেটিজেনদের লাইকের বন্যা বয়ে গিয়েছে। পরীর কমেন্টবক্সে রীতিমতো ঝড় উঠেছে। এক নেটিজেন লিখেছেন, মাশআল্লাহ্‌। এভাবেই বাবা-মা’র ভালোবাসায় জড়িয়ে থাক বাবাটা, অনেক দোয়া আর ভালোবাসা। আরেকজন লিখেছেন, মাশআল্লাহ, দারুণ একটা মুহূর্ত। অভিনেত্রীর এক ভক্ত লেখেন, বাবাটার জন্য অনেক অনেক আদর, ভালোবাসা আর দোয়া রইল।

Advertisement

প্রসঙ্গত, বর্তমানে দাম্পত্য জীবনের টানাপোড়েনের মধ্য দিয়ে যাচ্ছেন রাজ-পরী। কিন্তু সন্তানের জন্য নিজেরদের সব ঝামেলাকে উপেক্ষা করে ফের একসঙ্গে দিনটি উদযাপন করলেন এই তারকা দম্পতি। এতে রাজ-পরীর প্রতি ভীষণ খুশি হয়েছেন এবং তাদেরকে শুভ কামনাও জানিয়েছেন নেটিজেনরা।  উল্লেখ্য, মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তান আসার বার্তাটিও দেন দম্পতি। এরপর ২০২২ সালের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়েও সারেন রাজ-পরী। তবে ভালোবেসে এই দম্পতি বিয়ে করলেও মাঝেমধ্যেই সম্পর্কের টানাপোড়েন দেখা যায় তাদের মধ্যে। আর এই দাম্পত্য কলহের কারণে ফের একবার রাজের সঙ্গে পরী বিচ্ছেদের ঘোষণা করলেও সন্তানের জন্য আবারও একসঙ্গে দেখা গেল তারকা দম্পতিকে।

Advertisement