scorecardresearch
 

Apu Biswas: লুকিয়ে বিয়ে করেছেন অপু বিশ্বাস? শাকিবের প্রাক্তনকে নিয়ে জোর গুঞ্জন

ঞ্চমীর দিনই বাংলাদেশ থেকে কলকাতায় এসেছেন তিনি। কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছিলেন অপু। আর বিজয়াতে খুব করে সিঁদুরও খেলেছেন। সেই ছবি-ভিডিও ছড়িয়ে পড়তেই বাংলাদেশে শুরু হয়েছে জল্পনা। কারণ স্পষ্ট দেখা যাচ্ছে অভিনেত্রী অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর। এদিকে শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে বছরখানেক আগেই। স্বভাবত অনেকের মনেই প্রশ্ন, তাহলে প্রথমবারের মতো দ্বিতীয় বিয়েটাও অপু কি করেছেন লুকিয়ে লুকিয়ে?

Advertisement
অভিনেত্রী অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর অভিনেত্রী অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর
হাইলাইটস
  • অভিনেত্রী অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর
  • এদিকে শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে বছরখানেক আগেই

বাংলাদেশ জুড়ে এখন চর্চা চলছে  বুবলি-শাকিবের সম্পর্ক নিয়ে। আর এর মাঝেই শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস পুজো কাটালেন কলকাতায়।   গত কয়েকদিন ধরেই কলকাতায় আছেন  ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। পঞ্চমীর দিনই বাংলাদেশ থেকে কলকাতায় এসেছেন তিনি। কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছিলেন অপু। আর বিজয়াতে খুব করে সিঁদুরও খেলেছেন।  সেই ছবি-ভিডিও ছড়িয়ে পড়তেই বাংলাদেশে শুরু হয়েছে জল্পনা। কারণ স্পষ্ট দেখা যাচ্ছে অভিনেত্রী অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর। এদিকে শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে বছরখানেক আগেই। স্বভাবত অনেকের মনেই প্রশ্ন, তাহলে প্রথমবারের মতো দ্বিতীয় বিয়েটাও অপু কি করেছেন লুকিয়ে লুকিয়ে?

গোপনে বিয়ে করলেন অপু বিশ্বাস!
সম্প্রতি অপু বিশ্বাসের পোস্ট করা ছবিতে দেখা যায়, পুজা উদযাপন করছেন অপু। সেজেছেন বাঙালি সাজে। লাল-সাদা একটা শাড়ি পরেছিলেন তিনি। সঙ্গে সবুজ রঙের ব্লাউজ। তারপর বিভিন্ন পোজ দিয়ে তুলেছেন বেশকয়েকটি সেলফি। তবে অবাক করা বিষয় হলো এই অভিনেত্রীর সিঁথিতে সিঁদুর দেখা গেছে। অপুর ওই পোস্টে এসেছে ইতিবাচক ও নেতিবাচক উভয় মন্তব্যই। আব্দুর রাজ্জাক নামের একজন বাংলাদেশি নাগরিক লেখেন, ‘আপনার তো স্বামী নেই আপনি মাথায় সিঁদুর দিচ্ছেন দিদি।’ উম্মে হাবিবা নুপুর নামে আরেকজন লেখেন, ‘অপু বিশ্বাস সিঁদুর পরেছে কেনো। এই বিষয়টা আমার অবুঝ মাথায় ঢুকছে না।’ ফাতেমা নামের আরেকজন জানতে চেয়ে লেখেন, ‘সিথিতে সিঁদুর কেন?’ এদিকে, লাভলি সুলতানা নামের আরেকজন লেখেন, ‘অপুর স্বামী তো হিন্দু না তাহলে মাথায় সিঁদুর কেন? হিন্দুরা মাথায় সিঁদুর না দিলে তাদের স্বামীর অমঙ্গল হয় তাই তারা সিঁদুর দেয়। কিন্তু অপুর স্বামী মুসলিম আর সে তালাকপ্রাপ্ত তাহলে কোন যুক্তিতে সিঁদুর পরে অপু বিশ্বাস।’

 

Advertisement

শাকিব খানের সঙ্গেও গোপনে বিয়ে করেন অপু
এর আগে ঢালিউড নায়ক শাকিব খানের সঙ্গে গোপনে বিয়ে করেন অপু।  একসঙ্গে কাজ করতে গিয়ে তারা প্রেমে পড়েন। এর পর ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন এই তারকা জুটি। তবে সেই সময় বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন তারা। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টিভি চ্যানেলে সন্তান আব্রাম খান জয়কে নিয়ে অপু বিশ্বাস হাজির হলে ওই জুটির বিয়ের খবর সামনে আসে। সেই সময় বিষয়টি নিয়ে তুমুল আলোচনাও হয়। অবশ্য সব স্বীকার করে নেন শাকিব খান।  তবে কিছু দিন পরই ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিচ্ছেদ হয়ে যায়। বর্তমানে ছেলে আব্রাম রয়েছেন অপুর কাছে।

শাকিবের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে
 অপু বিশ্বাসের সঙ্গে ঘর ভাঙার পাঁচ মাসের মধ্যে গোপনে অভিনেত্রী বুবলীকে বিয়ে করেন ঢালিউড অভিনেতা শাকিব খান। এরপর চলতে থাকে নানা লুকোচুরি। ২০২০ সালের মার্চে জন্ম হয় শাকিব-বুবলির সন্তান শেহজাদ খান বীরের। কিন্তু তারপরও লুকোচুরি অব্যাহত থাকে। সন্তানের বয়স যখন আড়াই বছর, ঠিক সে সময়ে হঠাৎ করেই ফেসবুকে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেন বুবলি। তার দুই দিনের মাথায় সন্তানসহ শাকিবের ছবি প্রকাশ করেন  অভিনেত্রী। এ নিয়ে বাংলাদেশজুরে শুরু হয় আলোচনা-সমালোচনা। এমনকি গুঞ্জন ওঠে শাকিব-বুবলির ঘর ভেঙে যাওয়ার খবর নিয়েও। অপরদিকে, গুঞ্জন উঠেছে শাকিবের সঙ্গে অভিনেত্রী পূজা চেরিকে নিয়ে। বলা হচ্ছে, এ জন্যই তরিঘরি করে সব প্রকাশ করে দেন বুবলি। সামনে আনেন সন্তান ও বিয়ের খবর।  
 

Advertisement