scorecardresearch
 

Porimoni:ছেলের একমাসের জন্মদিন, মধ্যরাতে পার্টি পরীমনির

একমাস হয়ে গেল পরীমনি ও অভিনেতা শরিফুল ইসলাম রাজের পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের। গত শনিবার এক মাস হল রাজ্যের। গভীর রাতে কেক কেটে তা পালন করলেন রাজপরী। সেই মুহূর্তের কয়েকটি ছবি অভিনেত্রী শেয়ার করেছেন নিজের ফেসবুকে।

Advertisement
 পরীমনি ও অভিনেতা শরিফুল ইসলাম রাজের পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য পরীমনি ও অভিনেতা শরিফুল ইসলাম রাজের পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য
হাইলাইটস
  • গত বছর থেকেই খবরে আছেন পরীমনি
  • কখনও মাদক মামলায় তো কখনও আবার হুট করে বিয়ে করে
  • আপাতত ছেলেকে নিয়ে ব্যস্ত তিনি

গত বছর থেকেই খবরে আছেন পরীমনি। কখনও মাদক মামলায় তো কখনও আবার হুট করে বিয়ে করে। আপাতত ছেলেকে নিয়ে ব্যস্ত তিনি। দেখতে দেখতে একমাসও হয়ে গেল পরীমনি ও অভিনেতা শরিফুল ইসলাম রাজের পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের। গত শনিবার  এক মাস হল রাজ্যের। গভীর রাতে কেক কেটে তা পালন করলেন রাজপরী। সেই মুহূর্তের কয়েকটি ছবি অভিনেত্রী শেয়ার করেছেন নিজের ফেসবুকে।

অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের ছেলের এক মাস হয়ে গেল আলহামদুলিল্লাহ। Happy one month Baajaan।’ এ ছাড়া ওই পোস্টে পরীমনি ধন্যবাদ জানিয়েছেন তার স্বামী শরিফুল ইসলাম রাজকে। পাশাপাশি হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ছেলে শামীম মুহাম্মদ রাজ্যর নাম। দিয়েছেন লাভ ইমোজি।

 

গত ১০ অগাস্ট ঢাকার এভারকেয়ার হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পরীমনি। মা হওয়ার কয়েক মাস আগে থেকে এখনো পর্যন্ত বাইরের সমস্ত কাজ থেকে দূরে রয়েছেন পরীমনি। বর্তমানে ছেলের দেখভাল করাই তার প্রধান কাজ। অন্য কিছু নিয়ে তিনি ভাবছেন না, তাও সংবাদ মাধ্যমকে স্পষ্ট করে দিয়েছেন তিনি। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরীফুল রাজ। সেই খবর নায়িকা প্রকাশ করেন চলতি বছরের ১০ জানুয়ারি। সেদিন এক ফেসবুক পোস্টে পরীমনি এও জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন। 

পুত্রসন্তান জন্মের পাঁচ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফেরেন পরীমনি। পরীমনি ও শরীফুল রাজ দম্পতির সন্তান রাজ্যকে দেখতে শোবিজ জগতের শুভাকাঙ্ক্ষীদের ভিড় এন লেগেই রয়েছে অভিনেত্রীর বাড়িতে। ঢাকাই নায়ক রিয়াজ, সাইমন সাদিক ও নায়িকা নিপুণ গিয়েছিলেন রাজপরীর বাড়িতে। সম্প্রতী এই দম্পতির বাড়ি রাজ্যকে দেখতে যান অভিনেত্রী বিদ্যা সিনহা মিমও।  শুধু দেখা নয়, রাজ্যকে রীতিমতো কোলে নিয়ে আদরও শুরু করে দেন অভিনেত্রী। এমন একটি ছবি ফেসবুকে নিজেই শেয়ার করেছেন মিম। ছবির সঙ্গে লিখেছেন, রাজ্যর সঙ্গে প্রথম দেখা।

Advertisement

 

 

রাজ্যের একমাস বয়স হলে কী হবে, ইতিমধ্যে তার ঘোরাঘুরি শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি নানার বাড়িতে প্রথমবার বেড়াতে গেল পরীর ছেলে।তারই নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন বাংলাদেশের নায়িকা।

 

স্বামী রাজের সঙ্গে মিলিয়ে পরীমনি ছেলের নাম রেখেছেন রাজ্য। শরিফুল এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন এখন নিজের সবটা সময় খুদেকেই দিচ্ছেন বাংলাদেশের নায়িকা। পরী আর রাজ্যর ব্যাপারে শরিফুল জানান, 'বাড়িতে সারাক্ষণ ছেলের সঙ্গেই সময় কাটান পরীমনি। বিছানায় শুয়ে ছেলের সঙ্গেই খেলা করেন। মাঝেমাঝে ছেলেকে রাজ্য রাজ্য বলে ডাকতে থাকে। ছেলে একটু তাকালেই পরীমনি পাগল হয়ে যায়। খুশিতে চিৎকার করতে থাকে। এত খুশি ওকে আগে কখনও দেখিনি। রাজ্যকে পেয়ে যেন সারা রাজ্যের খুশি পেয়ে গিয়েছে ও। আমার তো মনে হয় ও জীবনের সেরা সময় পার করছে এখন।

Advertisement