scorecardresearch
 

Sonakshi-Zaheer Wedding: বিয়ের দিন কনফার্ম করলেন সোনাক্ষী, আমন্ত্রণ পাঠালেন QR কোডে

Sonakshi-Zaheer Wedding: সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল তাদের বিয়ের আমন্ত্রণ পাঠিয়েছেন বন্ধুবান্ধব এবং পরিবারের কাছে একটি বিশেষ উপায়ে। আগামী ২৩ জুন জাহিরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী।

Advertisement
ভাইরাল সোনাক্ষী-জাহিরের অডিও ভাইরাল সোনাক্ষী-জাহিরের অডিও

Sonakshi-Zaheer Wedding: প্রেমিক জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা। আগামী ২৩ জুন বিয়ে করবেন সোনাক্ষী ও ইকবাল। এই বিশেষ অনুষ্ঠানের জন্য সোনাক্ষী এবং জাহির খুব বিশেষ উপায়ে বন্ধু এবং পরিবারের কাছে বিয়ের আমন্ত্রণ পাঠিয়েছেন।

কিউআর কোড-সহ আমন্ত্রণ পাঠিয়েছেন সোনাক্ষী জাহির
সোনাক্ষী এবং জাহিরের ফাঁস হওয়া বিয়ের আমন্ত্রণ ইতিমধ্যে ভাইরাল হয়েছে। এটি একটি অডিও বিবাহের আমন্ত্রণ। এটিতে একটি QR কোড রয়েছে। QR কোড স্ক্যান করার সময়, সোনাক্ষী এবং জাহিরের  থেকে তাদের বন্ধু এবং পরিবারের কাছে একটি সুন্দর বার্তা শোনা যাচ্ছে।

বিয়ের আমন্ত্রণ খুবই বিশেষ
অডিও আমন্ত্রণে, সোনাক্ষী এবং জাহিরকে বলতে শোনা যায় যে তারা গত সাত বছর ধরে একে অপরকে ডেট করছেন। সোনাক্ষী এবং জাহিরের অডিও আমন্ত্রণে, দম্পতিকে বলতে শোনা যায় - "আমাদের সমস্ত হিপ, টেক স্যাভি এবং গুপ্তচর বন্ধু এবং পরিবারকে হাই!" এর পরে সোনাক্ষী এবং জাহির বলেন যে অবশেষে তারা রুমের গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড থেকে একে অপরের স্বামী-স্ত্রী হতে চলেছেন। 

আরও পড়ুন

 

কোথায় হবে সোনাক্ষী ও জাহিরের বিয়ে?
সোনাক্ষী এবং জাহিরের বিয়ের আমন্ত্রণ থেকে জানা যায় যে বিয়ের পার্টি হবে মুম্বাইয়ের শিল্পা শেঠির রেস্টুরেন্ট বাস্তিয়ান অ্যাট দ্য টপে (Bastian At The Top)। একই সঙ্গে সোনাক্ষী ও জাহিরের আমন্ত্রণে মানুষকে লাল রঙের পোশাক না পরতে বলা হয়েছে।

বিয়েতে কোন অতিথিরা উপস্থিত থাকবেন?
সূত্রের খবর অনুযায়ী, আয়ুষ শর্মা, বরুণ শর্মা, হুমা করাশি, সঞ্জয় লীলা বনসালি, শারমিনের মতো অনেকের নাম সোনাক্ষীর বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন। মিডিয়া রিপোর্ট অনুসারে, সোনাক্ষী এবং জাহির ২৩ জুন রেজিস্ট্রি  বিয়ে করবেন এবং সন্ধ্যায় একটি রিসেপশন পার্টি দেবেন।

Advertisement

কী বললেন শত্রুঘ্ন সিনহা
উল্লেখ্য, মেয়ের বিয়ে প্রসঙ্গে বাবা শত্রুঘ্ন সিনহা বলেন, আজকাল ছেলেমেয়েরা কিছু জিজ্ঞেস করে না, খবর দেয়। জুমে কথা বলার সময় তিনি বলেছিলেন যে নির্বাচনের পর থেকে তিনি দিল্লিতে রয়েছেন। তিনি জানান, আমি বিয়ে সম্পর্কে যতটুকু জানি মিডিয়া থেকে। তিনি যখনই আমাদের এ বিষয়ে বলবেন, আমাদের আশীর্বাদ তার সঙ্গে থাকবে।

Advertisement