scorecardresearch
 

মালাবদলের সময় ছিঁড়ে গেল বরের পাজামা, জানুন আদিত্যর বিয়ের গোপন গল্প

গত ১ তারিখ দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালকে বিয়ে করেছেন বিখ্যাত সংগীতশিল্পী উদিত নারায়ণের (Udit Narayan) ছেলে আদিত্য নারায়ণ (Aditya Narayan)। এক সাক্ষাতকারে (Interview) তাঁর বিয়ের একটি আকর্ষণীয় গল্প সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। আদিত্য জানান মালাবদলের সময় তাঁর পাজামা ছিঁড়ে গিয়েছিল। তাই বিয়ের বাকি আচার অনুষ্ঠান বন্ধুর পাজামা পরেই সারেন তিনি।

Advertisement
বিয়েতে পাজামা ফাটল আদিত্যর বিয়েতে পাজামা ফাটল আদিত্যর
হাইলাইটস
  • বিয়ের সময় পাজামা ছিঁড়ে যায় আদিত্যর
  • বন্ধুর পাজামা পরে সারেন বাকি বিয়ে
  • নতুন বাড়িতে থাকবেন আদিত্য-শ্বেতা


গত ১ তারিখ দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালকে বিয়ে করেছেন বিখ্যাত সংগীতশিল্পী উদিত নারায়ণের (Udit Narayan) ছেলে আদিত্য নারায়ণ (Aditya Narayan)। এক সাক্ষাতকারে (Interview) তাঁর বিয়ের একটি আকর্ষণীয় গল্প সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। আদিত্য জানান মালাবদলের সময় তাঁর পাজামা ছিঁড়ে গিয়েছিল। তাই বিয়ের বাকি আচার অনুষ্ঠান বন্ধুর পাজামা পরেই সারেন তিনি।

'আমার ও আমার বন্ধুর পাজামা একই রকম ছিল'

বিয়ের স্মরণীয় মুহূর্ত নিয়ে বলতে গিয়ে আদিত্য বলেন, "মালাবদলের সময় বন্ধুরা যখন আমাকে উপরে তুলেছিল সেই সময় আমার পাজামা ছিঁড়ে যায়। এরপর সাতপাকে ঘোরার সময় আমায় আমার বন্ধুর পাজামা পরতে হয়। ভাগ্যক্রমে আমার এবং আমার বন্ধুর পাজামা একই রকম ছিল "।

নতুন বাড়িতে থাকবেন আদিত্য-শ্বেতা

আদিত্য বলেন, "আমি অন্ধেরিতে আমার বাবা মায়ের বাড়ি থেকে ৩টি বিল্ডিং পরেই একটি ৫ বিএইচকে বাড়ি কিনেছি। ৩ -৪ মাসের মধ্যেই আমরা সেখানে চলে যাব।" এর ফলে তাঁর বাবা মা কার্যত কাছে থাকবেন বলেই মনে করেন আদিত্য। বহু বছরের সঞ্চয় দিয়ে নতুন এই বাড়ি কিনেছেন বলেই জানান উদিত-পুত্র।


মন্দিরে বিয়ে করেন আদিত্য-শ্বেতা

জুহুর ইসকন মন্দিরে গত ১ তারিখ বিয়ে করেন আদিত্য ও শ্বেতা। করোনার কারণে, বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য, আত্মীয় ও খুব কাছের বন্ধুবান্ধব মিলিয়ে মোট ৫০ জন উপস্থিত ছিলেন। তাঁদের বিয়ের রিসেপশান হয় ২ ডিসেম্বর। রিসেপশানে সামিল হন, ভারতী সিং, হর্ষ লিম্বাচিয়া, গোবিন্দা সহ বেশ কয়েকজন তারকা।
 

 

Advertisement