scorecardresearch
 

বিয়ের পর অন্য নায়িকাদের সঙ্গে কাজ করবেন না বরুণ! শ্রদ্ধার মন্তব্যে বিতর্ক

বরুণ তাঁর দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের বিয়ে বলিউডে বহু চর্চিত বিয়েগুলির মধ্যে একটি। নব বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা, ভালবাসায় ভরিয়ে দিয়েছেন দেশের সকলেই। দক্ষিণী অভিনেত্রী শ্রদ্ধা শ্রীনাথও অভিনন্দন জানিয়েছেন বরুণ ও নাতাশাকে।

Advertisement
নব বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা, ভালবাসায় ভরিয়ে দিয়েছেন দেশের সকলেই। নব বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা, ভালবাসায় ভরিয়ে দিয়েছেন দেশের সকলেই।
হাইলাইটস
  • বছরের শুরুতেই সম্পন্ন হল বরুণ-নাতাশার চর্চিত বিয়ে
  • তাঁদেরকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের প্রায় সকলে
  • কিন্তু বিতর্কিত শুভেচ্ছা বার্তা দিলেন শ্রদ্ধা

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান এবং তাঁর দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের বিয়ে বলিউডে বহু চর্চিত বিয়েগুলির মধ্যে একটি। নব বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা, ভালবাসায় ভরিয়ে দিয়েছেন দেশের সকলেই। দক্ষিণী অভিনেত্রী শ্রদ্ধা শ্রীনাথও অভিনন্দন জানিয়েছেন বরুণ ও নাতাশাকে। কিন্তু সেই শুভেচ্ছা বার্তায় অনেকটাই ব্যঙ্গের সুর।

বরুণ ধাওয়ানকে উদ্দেশ্য করে শ্রদ্ধা শ্রীনাথ লিখেছেন, "এটা দুঃখজনক যে আমরা তাঁকে আর পর্দায় দেখতে নাও পেতে পারি। এটা স্পষ্ট যে তাঁর শ্বশুরবাড়ির লোকেরা তাঁকে আর কোনও নায়িকার সঙ্গে কাজ করতে দেবেন না। যদিও তিনি এখন পুরুষ অভিনেতা রয়েছে এমন ফিল্মগুলি করতে পারবেন। তবে কীভাবে তিনি তাঁর ব্যক্তিগত জীবন এবং কর্মজীবনের ভারসাম্য বজায় রাখতে পারেন সেটাই দেখার। এটা কঠিন বিষয়।" 

shraddha

এই অভিনেত্রী পাকিস্তান থেকে বিবাহের জন্য বরুণকে অভিনন্দন জানিয়েছেন। যদিও শ্রদ্ধা শ্রীনাথের এই স্টাইলটি খানিকটা আশ্চর্যজনক হলেও এই অভিনন্দন নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করছে।

এর আগে শাহিদ কাপুরকেও এমন ভাবেই শুভেচ্ছা জানিয়েছিলেন শ্রদ্ধা। সেই শুভেচ্ছাও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। বলিউড, টলিউড-সহ আরও অনেক সেলিব্রিটি বরুণকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানও বরুণকে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, ছোটবেলার বান্ধবী নাতাশা দালালকে বিয়ে করেছেন অভিনেতা বরুণ ধাওয়ান। করোনার প্রকোপে থাইল্য়ান্ডের ডেস্টিনেশন ওয়েডিং বাতিল হলেও আলিবাগের রিসর্টে বসছিল বরুণ-নাতাশার বিয়ের আসর। ২২ এবং ২৩ জানুয়ারি হয়েছে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। ২৪ ও ২৫ তারিখ হয়েছে বিয়ের অনান্য অনুষ্ঠান। বিবাহের দিন মণীশ মলহোত্রার ডিজাইন করা পাঞ্জাবি পরেছিলেন বর-বধূ। 

Advertisement