scorecardresearch
 

Aishwarya Rai Bachchan:কেমন হল ভাগ্নের ছবি? বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই রিভিউ দিলেন ঐশ্বর্য

সকলকে চমকে দিয়ে ভাগ্নে অগস্ত্য নন্দের ছবি 'দ্য আর্চিজ'-এর প্রিমিয়ারে হাসিমুখে শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে এক ফ্রেমে ধরা দিয়েছেন বচ্চন-বহু। তবে তাতে জল্পনার অবসান ঘটেনি। এর মধ্যেই ভাগ্নের ছবির রিভিউ দিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। 

Advertisement
ঐশ্বর্য রাই বচ্চন। ঐশ্বর্য রাই বচ্চন।
হাইলাইটস
  • ভাগ্নে অগস্ত্য নন্দের ছবি 'দ্য আর্চিজ'-এর প্রিমিয়ারে গিয়েছিলেন ঐশ্বর্য।
  • গত ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে 'দ্য আর্চিজ'।
  • ভাগ্নের ছবির রিভিউ দিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। 

অভিষেক এবং ঐশ্বর্য রাই বচ্চনের সংসার কি সত্যিই ভাঙছে? এই জল্পনায় মশগুল বি-টাউন। এমন আবহে সকলকে চমকে দিয়ে ভাগ্নে অগস্ত্য নন্দের ছবি 'দ্য আর্চিজ'-এর প্রিমিয়ারে হাসিমুখে শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে এক ফ্রেমে ধরা দিয়েছেন বচ্চন-বহু। তবে তাতে জল্পনার অবসান ঘটেনি। এর মধ্যেই ভাগ্নের ছবির রিভিউ দিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। 

গত ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে 'দ্য আর্চিজ'। শাহরুখ খানের কন্যা সুহানা, অমিতাভ বচ্চনের পৌত্র অগস্ত্য, শ্রীদেবী-কন্যা খুশি কাপুর-সহ একঝাঁক নতুন মুখ অভিনয় করেছেন এই ছবিতে। সম্প্রতি এই ছবির প্রিমিয়ারে অভিষেক, অমিতাভ, জয়া বচ্চনদের সঙ্গে হাজির হয়েছিলেন ঐশ্বর্য। সঙ্গে ছিল কন্যা আরাধ্যা। তা হলে কি বচ্চন পরিবারে ভাঙনের খবর নেহাতই গুজব! এমন আলোচনাই শুরু হয়েছিল। তবে তার পরেই শোনা যায় যে, ইনস্টাগ্রাম থেকে নাকি পুত্রবধূকে আনফলো করেছেন অমিতাভ। এর পরই আবার শিরোনামে অভিষেক-ঐশ্বর্যের বিচ্ছেদের জল্পনা। 

এমন আবহে এ বার ভাগ্নের ডেবিউ ছবি কেমন হল, তা নিয়ে মুখ খুললেন বলিউডের একদা পয়লা নম্বর নায়িকা। ছবি প্রসঙ্গে ঐশ্বর্য বলেছেন, 'দারুণ ছবি। পুরো টিমকে আমার অভিনন্দন।' ছবির প্রিমিয়ারে অগস্ত্যের সঙ্গে হাসিমুখে ছবি তুলতে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। শুধু তাই নয়, ভাগ্নের ছবি ঘিরে যে ঐশ্বর্য উচ্ছ্বসিত, তার আভাসও পাওয়া গিয়েছিল সেদিন। 

আরও পড়ুন

তবে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বর্যের সম্পর্ক কোন খাতে বইছে, এই নিয়ে জোরদার আলোচনা চলছে সর্বত্র। গত কয়েক দিন ধরেই এই গুঞ্জন ভাসছে বলিপাড়া। এর মধ্যে শোনা গিয়েছিল, কন্যাকে নিয়ে নাকি আলাদা থাকছেন ঐশ্বর্য। আবার এক অনুষ্ঠানে অভিষেকের আঙুলে বিয়ে আংটি না দেখতে পাওয়াতে এই জল্পনা আরও জল-হাওয়া পেয়েছিল। তার মধ্যে 
প্রকাশ্যে আসে যে, একটি বাংলো কন্যা শ্বেতার নামে লিখে দিয়েছেন অমিতাভ। এই সব নিয়ে আলোচনার মধ্যে এ বার ভাগ্নের ছবি নিয়ে ঐশ্বর্যের প্রতিক্রিয়া আলাদা মাত্রা যোগ করল। 

Advertisement

Advertisement