scorecardresearch
 

বলিউড ড্রাগ মামলায় গ্রেফতার অভিনেতা এজাজ খান

ড্রাগ পেডলার শাদাব বাটাটা গ্রেফতার হওয়ার পর অভিনেতা এজাজের নাম সামনে আসে। এজাজকে সঙ্গে অন্ধেরি এবং লোখন্ডওয়ালার বহু ঠিকিনায় তল্লাশি চালানো হয়। মঙ্গলবারই রাজস্থান থেকে মুম্বইয়ে ল্যান্ড করেন এজাজ। বিমানবন্দর থেকেই গ্রেফতার করা হয় তাঁকে।

Advertisement
এজাজ খান এজাজ খান
হাইলাইটস
  • ড্রাগ পেডলার শাদাব বাটাটা গ্রেফতার হওয়ার পর অভিনেতা এজাজের নাম সামনে আসে
  • মঙ্গলবারই রাজস্থান থেকে মুম্বইয়ে ল্যান্ড করেন এজাজ। বিমানবন্দর থেকেই গ্রেফতার করা হয় তাঁকে।

রক্ত চরিত্র এবং নায়ক-এর মতো সিনেমায় মুখ দেখানো অভিনেতা এজাজ খান-কে ড্রাগ কেসে গ্রেফতার করল নারকোটিক্স কনট্রোল ব্যুরো (NCB)। মঙ্গলবার ৩০ মার্চ তাঁকে গ্রেফতার করা হয়। ড্রাগ পেডলার শাদাব বাটাটা গ্রেফতার হওয়ার পর অভিনেতা এজাজের নাম সামনে আসে। এজাজকে সঙ্গে অন্ধেরি এবং লোখন্ডওয়ালার বহু ঠিকিনায় তল্লাশি চালানো হয়। মঙ্গলবারই রাজস্থান থেকে মুম্বইয়ে ল্যান্ড করেন এজাজ। বিমানবন্দর থেকেই গ্রেফতার করা হয় তাঁকে।

যদিও মিডিয়ার সঙ্গে কথা বলার সময় এজাজ জানান, তাঁকে আটক করা হয়নি। তিনি নিজে অফিসারের সঙ্গে দেখা করতে এসেছেন। সিনেমার আগে টেলিভিশনেও দীর্ঘ দিন যুক্ত ছিলেন এজাজ। রিয়েলিটি শো বিগ বসে সহ-প্রতিযোগীর সঙ্গে মারপিট করার কারণে খবরের শিরোনামে থেকেছেন বেশ কিছু দিন। এর আগে ফেসবুকে একটি বিতর্কিত পোস্ট করার জন্যেও তাঁকে গ্রেফতার করা হয়। বিগ বসের ৭ নম্বর সিজনে অংশ নিয়েছিল তিনি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ajaz Khan (@imajazkhan)

বিগ বস ছাড়াও কমেডি নাইটস উইথ কপিল, করম আপনা আপনা, কাহানি হমারে মহাভারত কী এবং রহে তেরা আশীর্বাদ-এর মতো ধারাবাহিকে কাজ করেছেন এজাজ। বিগ বসের ঘরে সহ-প্রতিযোগীর সঙ্গে মারপিট করার পর তাঁকে শো থেকে বাদ দেওয়া হয়। শো-এর নিয়ম অনুযায়ী কোনও প্রতিযোগী অন্য কোনও প্রতিযোগীকে শারীরিক ভাবে আঘাত করতে পারবে না। এই নিয়ম ভেঙেই ঘর থেকে বাইরে যেতে হয় এজাজকে।

Advertisement

 

Advertisement