scorecardresearch
 

বলিউডে পা আমির পুত্র জুনেদ-র

বলিউডে একদিকে যখন স্বজনপোষণ নিয়ে আলোচনা শীর্ষে। সেই সময়ে শোনা গেল আরও এক 'স্টার কিড'- র ইন্ডাস্ট্রিতে আপার কথা। এবার বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন আমির খানের ছেলে জুনেদ খান। 

Advertisement
পুত্র জুনেদের সঙ্গে আমির পুত্র জুনেদের সঙ্গে আমির
হাইলাইটস
  • লিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন আমির খানের ছেলে জুনেদ খান। 
  • শোনা যাচ্ছে যশ রাজ ফিল্মস ব্যানারেই কাজ শুরু করতে চলেছেন তিনি।
  • গত তিন বছর ধরে থিয়েটার করছেন জুনেদ।  

গত ১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে একদিকে স্বজনপোষণ নিয়ে আলোচনা শীর্ষে। সেই সময়ে শোনা গেল আরও এক 'স্টার কিড'- র ইন্ডাস্ট্রিতে আপার কথা। এবার বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন আমির খানের ছেলে জুনেদ খান। 

বলিউডের ৩ জনপ্রিয় 'খান' -দের মধ্যে একজন হলেন আমির খান। এবার তাঁর ছেলের যখন ইন্ডাস্ট্রিতে অভিষেক হবে তখন এটাই আশা করা যায় যে বিষয়টিতে কোনো চমক থাকবে। শোনা যাচ্ছে যশ রাজ ফিল্মস ব্যানারেই কাজ শুরু করতে চলেছেন জুনেদ। গুজরাতি লেখক ও সমাজ সংস্কারক করসনদাস মুলজীর জীবন অবলম্বনে তৈরি হবে ছবিটি। এই বায়োপিকটি পরিচালনা করবেন 'হিচকি’ ছবির পরিচালক সিদ্ধার্থ মলহোত্রা‌। 

এ দিকে বলিউডে ডেবিউ হলেও, অভিনয়ে জগতে নতুন নয় তিনি। নিজেকে তৈরি করার জন্য কোন খামতি না রেখে গত তিন বছর ধরে থিয়েটার করছেন জুনেদ।  

প্রসঙ্গত, আমির খান ও তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের দুই সন্তান জুনাইদ খান ও ইরা খান। রীনার সঙ্গে ডিভোর্স হওয়ার তিন বছর পর ২০০৫ সালে আমির বিয়ে করেন প্রযোজক কিরণ রাওকে। ২০১১ সালে কিরণ ও আমিরের ছেলে আজাদ রাও খানে জন্ম হয়।

মিস্টার পারফেকশনিস্টের ছেলে জুনেদ কতটা ভালো অভিনয় করতে পারে এবার তা বলবে সময়।

Advertisement