scorecardresearch
 

২০২১-এ 'লেবু-লঙ্কা' টাঙালেন অমিতাভ! টুইট ভাইরাল

আর মাত্র পনেরোটা দিন। তারপরই নতুন বছর। ২০২১। নতুন বছরে নজর কাটাতে বিগ বি-র টুইট। বললেন, 'কৃপা কৃপা কৃপা!!'

Advertisement
অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন
হাইলাইটস
  • ২০২১–এর গায়ে লেবু–লঙ্কা টাঙালেন অমিতাভ।
  • অমিতাভের এই টুইট ভাইরাল হয়েছে সর্বত্র।
  • ২০২১-এর গায়ে 'লেবু–লঙ্কা' ঝুলিয়ে সকলের ভাল থাকার প্রার্থনা করলেন বিগ বি।

আর মাত্র পনেরোটা দিন। তারপরই নতুন বছর। ২০২১। নতুন বছরে নজর কাটাতে বিগ বি-র টুইট। বললেন, 'কৃপা কৃপা কৃপা!!'

আর মাত্র পনেরোটা দিন। তারপরই নতুন বছর। ২০২১। কোনও মতে কাটিয়ে দিতে পারলেই বছর শুরুর আনন্দ। অশরীরী ২০২০-কে ভুলে যেতে চান সকলেই। নতুন বছর যেন সবার ভাল হয়। কারোর যেন কুনজর না পড়ে। আজকের দিনে দাঁড়িয়ে তামাম বিশ্ববাসীর এই এক প্রার্থনা। 

নতুন বছর যেন সুসময় নিয়ে আসে সবার কাছে। আর যেন কোনও মহামারী, আতঙ্ক, বিষাদের খবর না হয়। তাই তো খুব সতর্ক সিনিয়র বচ্চন। ২০২১–এর গায়ে লেবু–লঙ্কা টাঙালেন অমিতাভ। সোশ্যাল পেজে শেয়ার করলেন সেই ছবি। ছবি টুইট করে অমিতাভ (Amitabh Bachchan) লিখেছেন, কৃপা কৃপা কৃপা!!

অমিতাভের টুইট ভাইরাল হয়েছে সর্বত্র। লাইক আর শেয়ারের সংখ্যাও অনেক। 

এ বছরের শুরু থেকেই থাবা বসিয়েছে করোনা। পাল্টে গেছে গোটা দুনিয়া। মানুষের অভ্যাস, আদব–কায়দায় এসেছে আমুল পরিবর্তন। প্রিয়জনকে হারানোর শোকে বিহ্বল হয়েছেন সাধারণ থেকে বিভিন্ন জগতের বিশিষ্ট ব্যক্তিত্বরা। কর্মহীন হয়েছেন বহু মানুষ। দীর্ঘদিনের কাজ হারিয়ে নতুন জীবিকা নিতে হয়েছে অনেককেই। ২০২০ ভাল কেটেছে, এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। ব্যতিক্রম নন অমিতাভ বচ্চনও। তিনিও আক্রান্ত হয়েছিলেন করোনায়। এর থেকে রেহাই পায়নি ছেলে, পূত্রবধূ, নাতনিও। 

তাই কৌতুক করে হলেও, সকলের মনের কথাই টুইট করে জানিয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তাই তো ২০২১-এর গায়ে 'লেবু–লঙ্কা' ঝুলিয়ে দিয়েছেন অমিতাভ। 

Advertisement