scorecardresearch
 

সফল অস্ত্রোপচার, ফ্যানদের ধন্যবাদ জানালেন অমিতাভ বচ্চন

একটি ব্লগ পোস্টের মাধ্যমে তিনি জানান, অস্ত্রোপচারের পর সম্পূর্ণ সুস্থ রয়েছেন। প্রার্থনা করার জন্য তিনি সমর্থকদের ধন্যবাদও জানান। পোস্টে তিনি বেশ কয়েকটি ছবিও শেয়ার করেন। যেখানে তাঁর কানে কিছু স্টিকিং প্লাস্টার দেখা যাচ্ছে। সংক্ষিপ্ত পোস্টে তিনি লেখেন, 'আপনাদের প্রার্থনা এবং সুচিন্তার জন্য অনেক ভালোবাসা এবং ধন্যবাদ।'

Advertisement
অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন
হাইলাইটস
  • অবশেষে ভালো খবর শোনালেন স্বয়ং বিগ বি
  • ফ্যানদের দুশ্চিন্তামুক্ত করে জানালেন, অস্ত্রোপচার হয়ে গিয়েছে। তিনি সুস্থ আছেন।
  • একটি ব্লগ পোস্টের মাধ্যমে তিনি জানান, অস্ত্রোপচারের পর সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

রবিবার সারাদিন উৎকণ্ঠায় থাকার পর অবশেষে ভালো খবর শোনালেন স্বয়ং বিগ বি। ফ্যানদের দুশ্চিন্তামুক্ত করে জানালেন, অস্ত্রোপচার হয়ে গিয়েছে। তিনি সুস্থ আছেন। একটি ব্লগ পোস্টের মাধ্যমে তিনি জানান, অস্ত্রোপচারের পর সম্পূর্ণ সুস্থ রয়েছেন। প্রার্থনা করার জন্য তিনি সমর্থকদের ধন্যবাদও জানান।

পোস্টে তিনি বেশ কয়েকটি ছবিও শেয়ার করেন। যেখানে তাঁর কানে কিছু স্টিকিং প্লাস্টার দেখা যাচ্ছে। সংক্ষিপ্ত পোস্টে তিনি লেখেন, 'আপনাদের প্রার্থনা এবং সুচিন্তার জন্য অনেক ভালোবাসা এবং ধন্যবাদ।'

শনিবার রাতের একটি সোশাল পোস্ট করে তিনি সমর্থকদের কাছে জানান, তাঁর অস্ত্রোপচার হতে চলেছে। তিনি পোস্টে লেখেন, 'মেডিক্যাল কন্ডিশন.. সার্জারি.. এর চেয়ে বেশি কিছু লিখতে পারছি না।' পোস্ট দেখার পর থেকে সুপারস্টারের জন্য চিন্তিত হয়ে পড়েন তাঁর ফ্যানরা। কিছু দিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। এর মধ্যে আবার এমন কী হল যার জন্য অস্ত্রোপচারের প্রয়োজন পড়ল? এই প্রশ্নই ঘুরে ফিরে ওঠে সমর্থকদের মনে।

এমনিতে বিগ বি সোশাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন। প্রায় রোজই কিছু না কিছু পোস্ট করে ফ্যানদের সঙ্গে যোগাযোগ রক্ষা করেন। কখনও ব্লগের মাধ্যমে জীবনের কিছু অজানা গল্প শেয়ার করেন সমর্থকদের সঙ্গে। শনিবার রাতে হঠাৎই অমিতাভের এই পোস্ট যথেষ্ট দুশ্চিন্তার উদ্রেক করে গোটা বিশ্বে ছড়িয়ে থাকা তাঁর ফ্যানদের মনে। প্রায় একই সময় তিনি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, যাতে তিনি কোনও শব্দ খরচ করেননি। করগুলি বিস্ময়বোধক চিহ্ন এবং প্রশ্নচিহ্ন ছাড়া সে পোস্টে আর কিছু লেখেননি তিনি। যা তাঁর অন্যান্য পোস্টের সঙ্গে খাপ খায় না।

Advertisement

 

Advertisement