scorecardresearch
 

অনুষ্কার আড়াই হাজার টাকার বিশেষ মাতৃত্বকালীন পোশাক, দেখুন ছবি

প্রেগনেন্সির সময়েও নজরকারা ফ্যাশন স্টেটমেন্ট বজায় রাখছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। বেবি বাম্প নিয়ে অনুষ্কার বিভিন্ন ছবি নজর কেড়েছে সকলের। সম্প্রতি অনুষ্কার একটি ড্রেস বেশ আলোচনার শীর্ষে পৌঁছেছে।

Advertisement
অনুষ্কা শর্মা ( ছবি সৌজন্য : ইন্সটাগ্রাম ) অনুষ্কা শর্মা ( ছবি সৌজন্য : ইন্সটাগ্রাম )
হাইলাইটস
  • প্রেগনেন্সির সময়েও নজরকারা ফ্যাশন স্টেটমেন্ট বজায় রাখছেন অনুষ্কা শর্মা।
  • সম্প্রতি অনুষ্কার একটি ড্রেস বেশ আলোচনার শীর্ষে পৌঁছেছে।
  • অভিনেত্রী পরেছেন আড়াই হাজার টাকার বিশেষ মাতৃত্বকালীন পোশাক।

 

স্টাইল স্টেটমেন্ট ও রুচির জন্যে বরাবর পরিচিত  অভিনেত্রী অনুষ্কা শর্মা। সেটা কোনো লেহেঙ্গা হোক কিংবা সাধারণ জিন্স, অভিনেত্রী সবেতেই মুগ্ধ করেন ফ্যানেদের। গত অগস্ট মাসে বিরুষ্কা ঘোষণা করেন সব ঠিক থাকলে ২০২১- র জানুয়ারি মাসে তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। আর তার পর থেকে বেবি বাম্প নিয়ে অনুষ্কার বিভিন্ন ছবি নজর কেড়েছে সকলের।

অনুষ্কা শর্মার মাতৃত্বকালীন পোশাক (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)

প্রেগনেন্সির এই সময়েও নজরকারা ফ্যাশন স্টেটমেন্ট বজায় রাখছেন অভিনেত্রী। সম্প্রতি অনুষ্কার একটি ড্রেস বেশ আলোচনার শীর্ষে পৌঁছেছে। হচ্ছে এবং যেটির মূল্য ২,৫০৫ টাকা।

অনুষ্কা শর্মার মাতৃত্বকালীন পোশাক

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জন্যে স্বামী বিরাট কোহলির সঙ্গে দুবাইতে রয়েছেন অনুষ্কা। সম্প্রতি একটি ম্যাচে, অভিনেত্রীকে একটি সুন্দর কমলা পোশাক পরে দেখা গেছে।

হালকা আরামদায়ক মেটারনিটি মিডি ড্রেসটি পোশাকে ছোট হাতা এবং একটি ঘাড়ের দিকে 'ভি-কাট' বৈশিষ্ট্যযুক্ত। পোশাকটিতে একটি প্রসারিত কোমর এবং সামনের দিকে বোতাম লাগানো রয়েছে।

অনুষ্কা শর্মার মাতৃত্বকালীন পোশাক (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)

অনুষ্কার এই ড্রেসটির দাম কত?

অনুষ্কার মাতৃত্বকালীন এই  পোশাকটি ASOS ব্র্যান্ডের। যদি আপনিও চান এই ড্রেসটি
 আপনার আলমারিতে যোগ করতে, তবে আপনাকে ২,৫০৫ টাকা (২৫.৯৯ জিবিপি) ব্যয় করতে হবে। এছাড়া বিশেষ ছাড় দিয়ে এটি আপনি পেতে পারেন ১,৮৭৪ টাকায় (১৯.৪৫ জিবিপি)।

অনুষ্কা শর্মার মাতৃত্বকালীন পোশাকটির দাম ২৫০০ টাকা

পোশাকটি পরে অনুষ্কার মতো লুক কিভাবে আনবেন? 

অভিনেত্রী ড্রেসটির সঙ্গে এক জোড়া বড় ডুয়েল সোনার হুপ কানের দুল এবং সোনার ব্রেসলেট পরেছেন। তিনি তাঁর মেকআপটি খুব সাধারন রেখেছিলেন। যার মধ্যে ছিল একটি নুড লিপস্টিক এবং মাস্কারার।

Advertisement

Advertisement