scorecardresearch
 

দীপাবলির আবহে অস্বস্তির অন্ধকার, NCB দফতরে হাজিরায় অর্জুন

বলিউডে মাদকযোগের মামলায় শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখোমুখি হন অর্জুন রামপাল। সকাল ১১টা নাগাদ ব্যালাড এস্টেটের অফিসে হাজিরা দেন অর্জুন। এদিন সকালেই প্রায় একই সময়ে তাঁর ঘনিষ্ঠ বন্ধু পল বার্টেলকেও গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

Advertisement
NCB দফতরে অর্জুন রামপাল (ছবি: এএনআই টুইটার) NCB দফতরে অর্জুন রামপাল (ছবি: এএনআই টুইটার)
হাইলাইটস
  • শুক্রবার NCB দফতরে অর্জুন রামপাল
  • একইসঙ্গে তাঁর ঘনিষ্ঠ বন্ধু পল বার্টেলকেও গ্রেফতার করা হয়েছে
  • ৯ নভেম্বর অর্জুনের বাড়িতে তল্লাশি চালায় এনসিবির আধিকারিকরা

বলিউডে মাদকযোগের মামলায় শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) প্রশ্নের মুখোমুখি হন অর্জুন রামপাল (Arjun Rampal)। সকাল ১১টা নাগাদ ব্যালাড এস্টেটের অফিসে হাজিরা দেন অর্জুন। এদিন সকালেই প্রায় একই সময়ে তাঁর ঘনিষ্ঠ বন্ধু পল বার্টেলকেও গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই। 

মাদকপাচারকারীদের সূত্র ধরে গত মাসে গ্রেফতার করা হয় অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলার ভাইকে। সোমবার, ৯ নভেম্বর অর্জুনের বাড়িতে তল্লাশি চালায় এনসিবির আধিকারিকরা। অভিযান চালানোর পর অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলাকে সমন পাঠিয়েছিল এনসিবি। এরপর লাগাতার দুদিন ধরে অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদ করা হয়। আজ প্রথমবার এনসিবি দফতরে হাজিরা দিতে যান অর্জুন। মুখে মাস্ক, চোখে সানগ্লাস পরে অর্জুন রামপালকে দেখা গেছে এনসিবি দফতরে ঢুকতে। 

সূত্রের খবর, হাজিরার পাশাপাশি অর্জুনের বাড়ি থেকে উদ্ধার হওয়া নিষিদ্ধ ওষুধের প্রয়োজনীয় নথি দেখাতে বলা হয়েছে তাঁকে। সোমবার অভিনেতার বাড়িতে রেইড করে উদ্ধার করা হয়েছে বেশ কিছু ডিজিটাল ডিভাইস সহ কিছু নিষিদ্ধ ওষুধ। সে সব কিছুই বাজেয়াপ্ত করেছে আধিকারিকরা। 

অন্যদিকে সুশান্ত সিং রাজপুত মাদক মামলায় অস্ট্রেলিয়ান বংশোদ্ভূত স্থপতি পল বার্টলকে গ্রেপ্তার করেছে এনসিবি। অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলার দাদা অ্যাগিসিওলাসের সঙ্গে অস্ট্রেলিয়ার ওই বাসিন্দার যোগাযোগ ছিল। মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগেই পলকে ব্যান্দ্রা থেকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

যদিও পলের বাড়িতে তল্লাসি চালিয়ে কিছু পাওয়া যায়নি বলে খবর। এরপরই শুক্রবার সকাল ১০টা নাগাদ মুম্বইয়ের এনসিবি অফিসে হাজির হন অস্ট্রেলিয়ার বাসিন্দা পল। টানা জিজ্ঞাসাবাদের পর পল বার্টেলকে গ্রেফতার করা হয় ।

Advertisement

গতমাসেই গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাগিসিলাওসকে লোনাভালা থেকে গ্রেফতার করেছিল এনসিবি। মাদকচক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে আটক করা হয়েছিল তাঁকে। স্বল্প পরিমাণে নিষিদ্ধ মাদক, চরস, অ্যালপারজোলাম - অ্যাগিসিলাওসের কাছ থেকে বাজেয়াপ্ত করেছিল এনসিবি। প্রাক্তন ধর্মা প্রোডাকশনের কর্মচারী ক্ষীতিস প্রসাদকে একই অভিযোগে গ্রেফতার করা হয়। শুক্রবার শর্তসাপেক্ষে অ্যাগিসিলাওসের জামিন মঞ্জুর করেছিল বিশেষ আদালত। তারপরই অপর একটি মাদক মামলায় তাঁকে আবারও গ্রেফতার করে এনসিবি।

Advertisement