scorecardresearch
 

Lata Mangeshkar: ভেন্টিলেটর সাপোর্ট ছাড়াই ২ দিন, লতার স্বাস্থ্যের উন্নতি

৯২ বছর বয়সি সুর সম্রাঞ্জী বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। লতাজির স্বাস্থ্য সম্পর্কেও সময়ে সময়ে আপডেট আসছে। ২০ দিনেরও বেশি সময় ধরে তিনি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের ICU-তে রয়েছে এবং তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তাঁর স্বাস্থ্য নিয়ে বেশ চিন্তিত ভক্তরা।

Advertisement
লতা মঙ্গেশকর লতা মঙ্গেশকর
হাইলাইটস
  • লতার তত্ত্বাবধানে থাকা ডা. প্রতীত সামদানী গায়কের স্বাস্থ্য সম্পর্কে সর্বশেষ আপডেট দিয়েছেন।
  • বর্তমানে তাঁকে দুই দিন ভেন্টিলেটরের বাইরে রাখা হয়েছে।

সারা দেশের মানুষের হৃদয়ে বেঁচে আছেন বলিউড গায়িকা লতা মঙ্গেশকর। তার কণ্ঠ ঈশ্বরের আশীর্বাদের চেয়ে কম নয়। ৯২ বছর বয়সি সুর সম্রাঞ্জী বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। লতাজির স্বাস্থ্য সম্পর্কেও সময়ে সময়ে আপডেট আসছে। ২০ দিনেরও বেশি সময় ধরে তিনি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের ICU-তে রয়েছে এবং তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তাঁর স্বাস্থ্য নিয়ে বেশ চিন্তিত ভক্তরা। এখন লতার তত্ত্বাবধানে থাকা ডা. প্রতীত সামদানী গায়কের স্বাস্থ্য সম্পর্কে সর্বশেষ আপডেট দিয়েছেন।


লতা মঙ্গেশকরের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে

লতা মঙ্গেশকরের স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে গিয়ে ডা. প্রতীত বলেন, "এখন লতাজির স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে। বর্তমানে তাঁকে দুই দিন ভেন্টিলেটরের বাইরে রাখা হয়েছে। তাকে এখনও আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হচ্ছে।' নিশ্চিতভাবে এই আপডেটটি তাঁর ভক্তদের জন্য স্বস্তির। সবাই তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন। ফিল্ম ইন্ডাস্ট্রির লোকজনও লতাজির স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন।

 

গত ২৭ জানুয়ারি লতা মঙ্গেশকরের আত্মীয়রা সোশ্যাল মিডিয়ায় তাঁর স্বাস্থ্য সম্পর্কে আপডেট জানিয়েছিলেন এবং একটি বিবৃতি জারি করেছিলেন। তাতে লেখা ছিল- 'লতা দিদি ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে আছেন। তার চিকিৎসা এখনও চলছে। আজ সকালে তাঁকে ভেন্টিলেটর থেকে সরিয়ে পরীক্ষা করা হয়। ধীরে ধীরে তাঁর স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। তবে তিনি এখনও ডা. প্রতীত সামদানী এবং তাঁর দলের তত্ত্বাবধানে থাকবেন। আপনাদের সকলের প্রার্থনার জন্য আমরা কৃতজ্ঞ।'


দিদির স্বাস্থ্য নিয়ে আশার প্রতিক্রিয়া

লতা মঙ্গেশকরের ভক্তরা তাঁর জন্য প্রার্থনা করছেন। কয়েকদিন আগে তাঁর বোন এবং দেশের আর এক কিংবদন্তী সঙ্গীত শিল্পী আশা ভোঁসলে জানিয়েছিলেন, দিদির স্বাস্থ্যের উন্নতির জন্য বাড়িতে পুজোও করা হচ্ছে।

Advertisement

 

Advertisement