scorecardresearch
 

Jawan Box Office Collection: 'বাদশা'র কেরিয়ারে সবচেয়ে বড় ওপেনিং, প্রথম দিনেই ঝড় তুলল শাহরুখের 'জওয়ান'

Jawan Box Office Collection Day 1: শাহরুখ খান, বিজয় সেতুপতি এবং নয়নতারার এই ছবিটি বাদশার কেরিয়ারের সবচেয়ে বড় ওপেনিং করেছে। জওয়ান ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশন সামনে এসেছে, যা বেশ চমকপ্রদ।

Advertisement
 ‘জওয়ান’-এর ঝোড়ো ব্যাটিং ‘জওয়ান’-এর ঝোড়ো ব্যাটিং

Jawan Movie: শাহরুখ খানের ছবি জওয়ান শক্তিশালী  অগ্রিম বুকিংয়ের পরে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এবং কিং খান মুক্তির সঙ্গে সঙ্গে  বক্স অফিসে ইতিহাস তৈরি করেছেন। জওয়ান ছবিটি প্রথম দিনেই বেশ ভালো আয় করেছে। শাহরুখ খান, বিজয় সেতুপতি এবং নয়নতারার এই ছবিটি বাদশার  কেরিয়ারের সবচেয়ে বড় ওপেনিং করেছে। জওয়ান ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশন সামনে এসেছে, যা বেশ চমকপ্রদ। শুধু তাই নয়, শাহরুখ খানের কেরিয়ারের সবচেয়ে বড় ওপেনিং ছবি হয়ে উঠেছে জওয়ান।

শাহরুখ খানের এই ছবিটি প্রথম দিনেই ১৩৫ থেকে ১৫০ কোটি টাকার  ওপেনিং করেছে।  অগ্রিম বুকিংয়ের পরিসংখ্যান অনুসারে, জওয়ান ছবিটি বিশ্বব্যাপী ১৩৫ থেকে ১৫০ কোটি টাকা  আয় করেছে। শাহরুখ খানের ছবিটি হিন্দি ভাষায়  ৭১  থেকে৮৪.৫০  কোটি টাকা  ও দক্ষিণ ভারত সহ অন্যান্য ভাষায় ৮৪.৫০  কোটি টাকা আয় করেছে। যদিও এগুলো এখনও ছবির প্রাথমিক পরিসংখ্যান। আগামিকাল সন্ধ্যা নাগাদ জওয়ানের সম্পূর্ণ উপার্জনের সঠিক পরিসংখ্যান জানা যাবে।

উল্লেখ্য যে ন্যাশনাল মাল্টিপ্লেক্স চেইন পিভিআর, আইনক্স, সিনেপোলিসে জওয়ানের  ক্রমাগত অগ্রিম বুকিং চলছে। এই তিনটি চেইনের পরিসংখ্যান সম্পর্কে কথা বলতে গেলে, পিভিআর - ১,১২,২৯৯, আইনক্স - ৭৫,৬৬১ এবং সিনেপোলিস - ৪০,৫৭৭ এ অগ্রিম বুকিং করা হয়েছে। অর্থাৎ এই তিনটি চ্যানেলে জওয়ানদের মোট ২,২৮,৫৩৮ বুকিং করা হয়েছে। এর মধ্যে, দিল্লি এনসিআর-এ সর্বাধিক অগ্রিম বুকিং করা হয়েছে - ৩৯,৫৩৫। এর পরে, মুম্বই - 3৩৯,৬০০, বেঙ্গালুরু - ৩৯,৩২৫ হায়দরবাদ - ৫৮,৮৯৮ এবং কলকাতা - ৪০,০৩৫  অগ্রিম বুকিং করা হয়েছে। অন্যদিকে, গোটা ভারতের কথা বললে, জওয়ানের প্রথম দিনে মোট ৫,১৭,৭০০ এগ্রিম বুকিং হয়েছে।

আরও পড়ুন

বলা যায় জন্মাষ্টমী উপলক্ষে ভক্তদের বড় ট্রিট দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। মুক্তি পেয়েছে এই অভিনেতার বহুল প্রতীক্ষিত ছবি 'জওয়ান'। ছবিটি নিয়ে কিং খানের ভক্তদের ক্রেজ সোশ্যাল মিডিয়ায় দৃশ্যমান হচ্ছে। ছবিটিতে  শাহরুখের একাধিক  দৃশ্য ভাইরাল হচ্ছে। বক্স অফিসে রেকর্ড ব্রেক আয় করতে চলেছে অ্যাকশন বিনোদনধর্মী সিনেমা 'জওয়ান'।

Advertisement

হলের  বাইরে 'জওয়ান'-এর আগমন উদযাপন 
 ভক্তরা শাহরুখ খানের চলচ্চিত্রের প্রথম দিনের প্রথম শো দেখতে মরিয়া ছিলেন। সিনেমা হলের বাইরে মানুষের লাইন। মুম্বাইয়ের বিখ্যাত গেইটি গ্যালাক্সির বাইরে সকাল ৬ টায় মানুষ উদযাপন করেছে। থিয়েটারের  ঢোল বাজিয়ে, নাচে, ভক্তরা জওয়ানকে  উষ্ণ অভ্যর্থনা জানায়। জওয়ানের পোস্টার নিয়ে হৈচৈ করতে দেখা গেছে লোকজনকে। কলকাতাতেও চিত্রটা একইরকম। নিউটাউনের  মাল্টিপ্লেক্সে ভোর পাঁচটায় শাহরুখের জওয়ান দেখতে ভক্তদের ভিড় চোখে পড়েছে। 

 

Advertisement