scorecardresearch
 

২০২১-এ ওয়েব দুনিয়ায় কাজল, প্রকাশ্যে ‘ত্রিভঙ্গ’র ঝলক

২০২১ সালেই ওয়েব দুনিয়ায় ডেবিউ করলেন তিনি। প্রকাশ্যে এল তাঁর প্রথম ওয়েব ছবির টিজার। নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘ত্রিভঙ্গ’র (Tribhanga) টিজারেই দর্শকের মন মাতালেন কাজল।

Advertisement
প্রকাশ্যে এল কাজলের প্রথম ওয়েব ছবির টিজার প্রকাশ্যে এল কাজলের প্রথম ওয়েব ছবির টিজার
হাইলাইটস
  • ওয়েব সিনেমায় ডেবিউ করলেন কাজল
  • ১৫ জানুয়ারী মুক্তি পাচ্ছে ত্রিভঙ্গkajol
  • প্রথম ঝলকেই বাজিমাত অভিনেত্রীর

নতুন বছরের শুরুতেই অনুরাগীদের খুশির খবর দিলেন কাজল (Kajol)। ২০২১ সালেই ওয়েব দুনিয়ায় ডেবিউ করলেন তিনি। প্রকাশ্যে এল তাঁর প্রথম ওয়েব ছবির টিজার। নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘ত্রিভঙ্গ’র (Tribhanga) টিজারেই দর্শকের মন মাতালেন কাজল। এই ছবির পরিচালনা করেছেন রেণুকা সাহানে (Renuka Shahane) এবং চিত্রনাট্যও নিজেই লিখেছেন অভিনেত্রী। 

কাজল ছাড়াও টিজারে দেখা মিলল তনভি আজমি (Tanvi Azmi) ও মিথিলা পালকরের (Mithila Palkar)। নারীকেন্দ্রিক তিনটি চরিত্রকে নিয়েই এগোবে চিত্রনাট্য। ভিন্ন বয়সের মহিলাদের যাপনকে সিনেমার পর্দায় আনছেন পরিচালক। 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

মুম্বইয়ে প্রেক্ষাপটে, ত্রিভঙ্গ একটি জটিল কাহিনী যা একই পরিবারের তিন প্রজন্মের মধ্য দেখানো হয়েছে। ১৯৮০ এর দশকের শেষ থেকে আজ অবধি কীভাবে পরিবর্তিত হয়েছে তিনটি জীবন। শাহানা -এর আগে ছবিটিকে "হৃদয় ছুঁয়ে গল্প হিসাবে বর্ণনা করেছেন যা দৈনন্দিন জীবনে পরিবারের গুরুত্বকে দেখায়"।

অনু, নয়ন ও মাশা - এই তিনজনের চলার পথগুলো কোথায় এক জায়গায় মিলছে তাই দেখাতে চলেছে এই ছবি। নিজের সঙ্গে, নিজের কাছের মানুষগুলোর সঙ্গে লড়াই করতে করতে ক্লান্ত পরিশ্রান্ত জীবন কখনও থমকে যায় না। বরং সমাজের সঙ্গে লড়াইটাই পরিবারের ভীত পোক্ত করতে থাকে। ছবিতে ওড়িশি শিল্পীর ভূমিকায় দেখা গিয়েছে কাজলকে। ১৫ জানুয়ারী মুক্তি পাচ্ছে 'ত্রিভঙ্গ'। 

Advertisement

Advertisement