scorecardresearch
 

'মহান নেতা, কিন্তু ভালো স্বামী কখনই নন', এবার কঙ্গনার নিশানায় মহাত্মা গান্ধী

তিনি মুখ খোলা মানেই নতন বিতর্কের জন্ম। ব্রিটেনের রাজ পরিবার নিয়ে টুইট করে বিতর্কের জন্ম দিয়েছিলেন। এ বার মহাত্মা গান্ধীকে নিয়ে তাঁর করা টুইট নতুন বিতর্কের জন্ম দিয়েছে।

Advertisement
কঙ্গনা রানাওয়াত কঙ্গনা রানাওয়াত
হাইলাইটস
  • তিনি মুখ খোলা মানেই নতন বিতর্কের জন্ম
  • এ বার মহাত্মা গান্ধীকে নিয়ে তাঁর করা টুইট নতুন বিতর্কের জন্ম দিয়েছে

বলিউডের ক্যুইন, তার সঙ্গে কনট্রোভার্সি ক্যুইনও। কঙ্গনার সঙ্গে বিতর্ক সব সময় হাত ধরে চলে। তিনি মুখ খোলা মানেই নতন বিতর্কের জন্ম। ব্রিটেনের রাজ পরিবার নিয়ে টুইট করে বিতর্কের জন্ম দিয়েছিলেন। এ বার মহাত্মা গান্ধীকে নিয়ে তাঁর করা টুইট নতুন বিতর্কের জন্ম দিয়েছে।

টুইটে কঙ্গনা লেখেন, 'মহাত্মা গান্ধীকে তাঁর নিজের সন্তানরাই বহুবার খারাপ বাবা হওয়ার অভিযোগ করেছেন অনেক জায়গায়। বহু জায়গায় এর উল্লেখ আছে যে শৌচালয় পরিষ্কার করতে অস্বীকার করায় উনি স্ত্রীকেও ঘর থেকে ধাক্কা মেরে বার করে দিয়েছিলেন। ইনি একজন মহান নেতা ছিলেন, কিন্তু মহান স্বামী কখনই নন। কিন্তু বিশ্ব তাঁকে ক্ষমা করে দিয়েছে কারণ তিনি একজন পুরুষ ছিলেন।' এর আগেও তিনি গান্ধীজির হত্যাকারী নাথুরাম গডসে-কে মহান আখ্যা দিয়ে টুইট করেছিলেন, যা নিয়ে প্রচুর বিতর্ক হয়।

 

 

Advertisement

একই ভাবে ব্রিটেনের রাজ পরিবার নিয়েও পর পর টুইঠ করেন কঙ্গনা। তিনি লেখেন, 'এক তরফা কাহিনি শুনে ব্রিটেনের রাজ পরিবার নিয়ে অনেকে গসিপ করেছেন। অনলাইন লিঞ্চ করেছেন। আমি শাশুড়ি বউমা ষড়যন্ত্র টাইপের ইন্টারভিউ কখনই দেখি না। এটা আমায় আকর্ষণ করে না। আমি শুধু এটাই বলতে চাই যে পুরো বিশ্বে উনিই একমাত্র মহিলা শাসক। এটা হতে পারে তিনি আদর্শ MIL/ স্ত্রী  বা বোন হতে পারেননি। কিন্তু তিনি একজন মহান রানি। বাবার স্বপ্নকে তিনি এগিয়ে নিয়ে চলেছেন। ক্রাউন রক্ষা করেছেন। তাঁখে রানির মতোই অবসর নিতে দিন।'

 

Advertisement