scorecardresearch
 

২৬ হাজারের মাস্কে করিনা! ভাইরাল নবাব পত্নী-র ইনস্টা পোস্ট

এই সময়ে মাস্ক পরা জরুরি। নিজের ইনস্টা পোস্টেও সেই কথা বলেছেন সইফ পত্নী। কিন্তু এসবের মধ্যেই চর্চায় করিনার মাস্ক। বিশেষ করে বেবোর মাস্কের দাম শুনলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে।

Advertisement
মাস্ক নিয়ে চর্চায় করিনা কাপুর খান। মাস্ক নিয়ে চর্চায় করিনা কাপুর খান।
হাইলাইটস
  • হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা
  • কোভিড থেকে রক্ষা পেতে কড়া নিয়মে সাধারণ মানুষ থেকে তারকা
  • কিন্তু এসবের মধ্যেই চর্চায় করিনার মাস্ক

ভারতে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। হু হু করে বাড়ছে সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা। দেশে সবথেকে বেশি সংকটে বানিজ্য নগরী। আক্রান্তের সংখ্যা সবথেকে বেশি। কোভিড প্রোটোকল মেনে রক্ষা পাননি তারকারাও। রণবীর কাপুর, আলিয়া ভাট, পরেশ রাওয়াল, ভিকি কৌশল, গোবিন্দা, ভূমি পেডনেকর, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ- তালিকা লম্বা। এই পরিস্থিতিতে প্রত্যেকেই কোভিড থেকে রক্ষা পেতে কড়া নিয়মে রয়েছেন। 

সম্প্রতি করিনা কাপুর খানও অনুরাগীদের সেই পরামর্শই দিয়েছেন। কারণ এই সময়ে মাস্ক পরা জরুরি। নিজের ইনস্টা পোস্টেও সেই কথা বলেছেন সইফ পত্নী। কিন্তু এসবের মধ্যেই চর্চায় করিনার মাস্ক। বিশেষ করে বেবোর মাস্কের দাম শুনলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে। 

সোশ্যাল মিডিয়ায় ইদানীং বেশ দেখা যায় করিনাকে। নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন ব্যক্তিগত ও কাজের জীবনের নানা কাহিনি। সদ্য মাস্ক পরে একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। কালো মাস্কের ছবির সঙ্গে ফ্যানেদেরও মাস্ক পরার কথা বলেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন- কোন প্রোপাগান্ডা নয়, দয়া করে মাস্ক পরুন। 
 

তবে যে কালো রঙের মাস্ক তিনি পরে রয়েছেন তা মোটেই যে সে নয়। মাস্কে স্পষ্ট দেখা যাচ্ছে colored LV-র লোগো দেখা যাচ্ছে। সিল্কের পাউচে পাওয়া যায় এই মাস্ক। ওয়েবসাইটে গিয়ে দেখলে বোঝা যাচ্ছে মাস্কের দাম কত? ওই মাস্কের দাম নাকি ৩৫৫ ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ২৬ হাজার ৯৯৪ টাকা।

Advertisement

তবে ২০২১ সাল করিনা কাপুরের জন্য একটু স্পেশাল। ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তিনি। পরিবারের সঙ্গে চুটিয়ে সময়ও কাটাচ্ছেন। কাজের কথা বলতে হলে, আমি খানের সঙ্গে লাল সিং চড্ডা মুক্তি পেতে পারে ২৫ ডিসেম্বর। 

Advertisement