scorecardresearch
 

Nita Ambani's Expensive Saree: অনন্ত- রাধিকার বিয়ের জন্য সোনা- রুপো দিয়ে তৈরি বারাণসীর শাড়ি কিনলেন নীতা আম্বানি! দাম কত জানেন?

Nita Ambani's Expensive Saree: সম্প্রতি নীতা আম্বানি কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়েছিলেন ছেলের বিয়ের কার্ড দিতে। নীতা, এই বিয়ের জন্য বারাণসী থেকে একটি বিশেষ শাড়ি কিনেছিলেন। শুধু তাই নয়, তিনি সেই সঙ্গে বেছে নিয়েছেন আরও ৬০ টি লক্ষ বুটির শাড়ি।

Advertisement
 রাধিকা, অনন্ত ও নীতা রাধিকা, অনন্ত ও নীতা

আম্বানি পরিবারে এখন চলছে বিশাল তোড়জোড়। আর হাতে গোনা দিন পরেই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। সম্প্রতি নীতা আম্বানি কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়েছিলেন ছেলের বিয়ের কার্ড দিতে। নীতা, এই বিয়ের জন্য বারাণসী থেকে একটি বিশেষ শাড়ি কিনেছিলেন। শুধু তাই নয়, তিনি সেই সঙ্গে বেছে নিয়েছেন আরও ৬০ টি লক্ষ বুটির শাড়ি।

বারাণসী থেকে বিশেষ শাড়ি কিনেছেন নীতা আম্বানি

বারাণসী সফরে নীতা আম্বানি যেই হোটেলে ছিলেন, সেখানেই গভীর রাতে বারাণসীর তাঁতিরা তৈরি করেছিলেন একটি শাড়ির একটি স্টল। এরপর বিভিন্ন ডিজাইনের শাড়ি দেখনো হয় তাঁকে। শাড়ি ব্যবসায়ী অমরেশ কুশওয়াহার সঙ্গে যোগাযোগ করে নীতা আম্বানির টিম। এরপর অমরেশ বেনারসের হোটেলে বিভিন্ন ডিজাইনের অনেক শাড়ির সম্ভার নীতাকে দেখান। এত শাড়ির মধ্যে, নীতা নিজের জন্য কোনিয়ার ট্রেন্ড লক্ষ বুটি শাড়িটি পছন্দ করেছেন। 

অমরেশ কুশওয়াহার জানান, নীতা আম্বানির টিম আমার সঙ্গে যোগাযোগ করেছিল। এরপর ৬০টি শাড়ি নিয়ে হোটেলে গিয়েছিলাম। গভীর রাতে নীতা আম্বানি নিজেই শাড়ি দেখেন এবং তিনি লক্ষ বুটি শাড়িটি পছন্দ করেন। যা, সোনা এবং রুপো দিয়ে তৈরি এবং লাল রঙের ছিল। আমি যে সব শাড়ি নিয়েছিলাম, তা এখনও তাঁর কাছেই আছে। সেই শাড়িটি তৈরি করতে ৫০ থেকে ৬০ দিন সময় লেগেছে। নীতা আম্বানি নিজের জন্য যে শাড়িটি বেছে নিয়েছেন মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকার। 

 

Nita Ambani Expensive Saree

শাড়ি প্রস্তুতকারক ছোটে লাল পাল বলেন, "নীতা আম্বানির পছন্দের শাড়িটি তৈরি করেছি। এর বিশেষত্ব হল এটি সিল্কের কাপড়ে বোনা। এতে রয়েছে রুপোর তার এবং সোনার প্রলেপ। এই শাড়িটি ৬০ থেকে ৬২ দিনে তৈরি করা হয়েছে। আমি খুব খুশি যে নীতা আম্বানি আমার তৈরি শাড়িটি পছন্দ করেছেন। তিনি যখন পরবেন, তখন সবাইকে বলব আমি এই শাড়িটা বানিয়েছি।"

Advertisement

অনন্ত- রাধিকার বিয়ে

প্রসঙ্গত, আগামী ১২ জুলাই জিও ওয়ার্ল্ড সেন্টারে চার হাত এক হবে অনন্ত- রাধিকার। বিয়ে সম্পন্ন হবে হিন্দু রীতিনীতি মেনে। ১৩ জুলাই হবে আশীর্বাদ অনুষ্ঠান। সমস্ত অতিথি ও পরিবারের সদস্যরা এদিন নবদম্পতিকে আশীর্বাদ করবেন। জুটির গ্র্যান্ড রিসেপশন হবে ১৪ জুলাই। তিন দিনের এই বিয়ের অনুষ্ঠানে কার্যত বসবে চাঁদের হাট। শোনা যাচ্ছে, অনন্ত ও রাধিকা ব্যক্তিগতভাবে তারকাদের তাঁদের বিয়ের কার্ড দিয়ে আমন্ত্রণ জানাচ্ছেন।


 

Advertisement