scorecardresearch
 

ভগবানের কাছে কী চাইলেন আলিয়া? জবাবে বললেন, 'বলব না'

গভীর রাতে অনেকেই মুম্বইয়ের মুক্তেশ্বর মন্দিরে গিয়ে পুজো দেন। এঁদের মধ্যে ছিলেন আলিয়া ভাট-ও। ফটোগ্রাফাররা যখন তাঁকে জিজ্ঞাসা করেন, ঈশ্বরের কাছে কী প্রার্থনা করলেন? আলিয়া হেঁসে জবাব দিলেন, 'বলব না।' তবে তাঁর হাসি এটা বলার জন্য যথেষ্ট যে তিনি কী চাইতে পারেন।

Advertisement
আলিয়া আলিয়া
হাইলাইটস
  • গভীর রাতে অনেকেই মুম্বইয়ের মুক্তেশ্বর মন্দিরে গিয়ে পুজো দেন।
  • ফটোগ্রাফাররা যখন তাঁকে জিজ্ঞাসা করেন, ঈশ্বরের কাছে কী প্রার্থনা করলেন? আলিয়া হেঁসে জবাব দিলেন, 'বলব না।'
  • তবে তাঁর হাসি এটা বলার জন্য যথেষ্ট যে তিনি কী চাইতে পারেন।

গত কাল শিবরাত্রির উৎসবে গোটা দেশের মতো বহু বলিউড তারকাও সামিল হন। অনেকেই মন্দিরে গিয়ে শিবের আরাধনা করেন। গভীর রাতে অনেকেই মুম্বইয়ের মুক্তেশ্বর মন্দিরে গিয়ে পুজো দেন। এঁদের মধ্যে ছিলেন আলিয়া ভাট-ও। ফটোগ্রাফাররা যখন তাঁকে জিজ্ঞাসা করেন, ঈশ্বরের কাছে কী প্রার্থনা করলেন? আলিয়া হেঁসে জবাব দিলেন, 'বলব না।' তবে তাঁর হাসি এটা বলার জন্য যথেষ্ট যে তিনি কী চাইতে পারেন।

দিন কয়েক আগে অভিনেতা রণবীর কাপুর করোনায় আক্রান্ত হন। আলিয়ার পরবর্তী ছবির পরিচালক সঞ্জয় লীলা বনশালীও করোনায় আক্রান্ত হন ওই একই দিনে। মুম্বইয়ের ফিল্ম সিটি স্টুডিওতে শুটিং চলছিল ছবির। ছবির সেটে সমস্ত ক্রু করোনা পরীক্ষা করান। আলিয়াও ছিলেন তার মধ্যে। তবে সৌভাগ্যবশত আলিয়ার রিপোর্ট নেগেটিভ আসে। সে জন্য কাজে ফিরেছেন নায়িকা।

 

গত কাল গভীর রাতে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে মুক্তেশ্বর মন্দিরে পুজো দিতে যান আলিয়া। অয়নের পরবর্তী ছবি ব্রহ্মাস্ত্রে রণবীরের সঙ্গে দেখা যাবে আলিয়াকে। রণবীর করোনায় আক্রান্ত হওয়ার পর সোশাল মিডিয়ায় কাউকে ভীষণ ভাবে মিস করার একটি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে তাঁর হাত ধরে আছেন তাঁর পছন্দের মানুষ। পছন্দের মানুষ যে রণবীর তা আন্দাজ করার জন্য পুরস্কার নেই। ফলে শিবরাত্রি পুজোর পর ভগবানের কাছে তিনি কী চাইতে পারেন, সেটা সহজেই অনুমেয়।

Advertisement

 

Advertisement