scorecardresearch
 

রানুর সহায় এবার দেবী সীতা দীপিকা চিখালিয়া! নতুন প্রোজেক্ট নিয়ে আসছেন রানু

ছবির নাম 'সরেজিনী'। সরোজিনী নাইডুর বায়োপিক ছবিতেই মুখ্য চরিত্রে দেখা যাবে দীপিকা চিখালিয়াকে। আর এই ছবিরই সবকটি গান গাইবেন রানু মণ্ডল। দীপিকা চিখালিয়া নিজের টুইটার হ্যান্ডেলে এ খবর প্রকাশ করেছেন।

Advertisement
রানু মণ্ডল রানু মণ্ডল
হাইলাইটস
  • আবার বলিউডে রানু মণ্ডল। দেবী সীতার সঙ্গে মেলালেন হাত।
  • সরোজিনী নাইডুর বায়োপিক ছবিতে সরোজিনী চরিত্রে দীপিকা চিখালিয়া। এই ছবিরই সবকটি গান গাইবেন রানু মণ্ডল।
  • নিজের সোশ্যাল মিডিয়ায় রানু মণ্ডলের বক্তব্য রেখেছেন দীপিকা

ছবির নাম 'সরেজিনী'। সরোজিনী নাইডুর বায়োপিক ছবিতেই মুখ্য চরিত্রে দেখা যাবে দীপিকা চিখালিয়াকে। আর এই ছবিরই সবকটি গান গাইবেন রানু মণ্ডল। দীপিকা চিখালিয়া নিজের টুইটার হ্যান্ডেলে এ খবর প্রকাশ করেছেন। 

দীপিকা চিখালিয়া লিখেছেন, ''আমার সিনেমা ... 'সরোজিনী' ... ধীরজ মিশ্রের লেখা গান গাইছেন রানু মণ্ডল''। এরই সঙ্গে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে রানু মণ্ডল নিজেই বলছেন যে, তিনি ধীরজ মিশ্রর সঙ্গে কাজ করছেন। রানু আরও বলেন, তিনি এই ছবির সমস্ত গান গাইছেন। ভালবাসা এবং শ্রদ্ধা চেয়েছেন সকলের কাছ থেকে। 

রামানন্দ সাগরের 'রামায়ণ'-এ সীতা চরিত্রে অভিনয়ের জন্য নজর কেড়েছিলেন দীপিকা চিখালিয়া। তাঁরই নতুন ছবি 'সরোজিনী'। মুক্তিযোদ্ধা সরোজিনী নাইডুর বায়োপিক ছবি এটি। ছবিতে সরোজিনী চরিত্রে দেখা যাবে দীপিকাকে। মে মাসে নিজের ইনস্টা হ্যান্ডেলে এই ছবির ফার্স্ট লুকের পোস্টার দিয়ে দীপিকা বিষয়টি নিশ্চিত করেছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#sarojini#sarojininaudu .....1st look #poster......#starplus #ramayan #730 #everyday#instagram

A post shared by Dipika (@dipikachikhliatopiwala) on

পোস্টারে দীপিকার সাইড প্রোফাইলের একটি ছবি ব্যবহার করা হয়েছে। পোস্টারে লেখা রয়েছে "স্বাধীনতা কি নায়িকা কি এক অনকাঁহি কাহানি"। রয়্যাল ফিল্ম মিডিয়ার প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। প্রযোজক কানু ভাই পটেল। ছবির পরিচালনায় দায়িত্বে ধীরজ মিশ্র এবং আকাশ নায়েক। ছবিটির চিত্রনাট্যও লিখেছেন ধীরজ মিশ্র, সঙ্গে যশোমতি দেবী। করোনার পরিবেশ কেটে গেলেই ছবির শুটিংয়ে হাত দেবেন নির্মাতারা। 

Advertisement

রানু মণ্ডলের কথা বললেই মনে পড়ে যায়, রেলওয়ে স্টেশনে তাঁর একটি গান গাওয়ার ভিডিও ভাইরাল হয়। তারপরেই তিনি রাতারাতি তারকা হয়ে ওঠেন। ওই ভিডিওতে ছিল লতা মঙ্গেশকরের গাওয়া ''পেয়ারকা নাগমা হ্যায়'' গানটি। এরপরে হিমেশ রেশামিয়া তাঁকে দিয়ে প্লে-ব্যাক করান। বলিউডে সুযোগ পান রানু মণ্ডল। হিমেশ রেশামিয়ার ছবি 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' ছবিতে হিমেশের সঙ্গে ডুয়েট গান রানু। ছবির 'তেরি মেরি কাহানি' গানটিও বেশ জনপ্রিয় হয়।

Advertisement