scorecardresearch
 

Dunki Box Office Collection: প্রথম দিনেই বাম্পার ওপেনিং ডাঙ্কির, পাঠান-জওয়ানের পর হ্যাটট্রিক কিং খানের

Dunki Box Office Collection Day 1: প্রথম দিনেই আশানুরূপ আয় করেছে ডাঙ্কি। বক্স অফিসে এটি শাহরুখ খানের তৃতীয় ব্যাক টু ব্যাক ধমাকাদার ওপেনিং।

Advertisement
Dunki Box Office Collection Dunki Box Office Collection

Dunki Box Office Collection Day 1: অবশেষে বছরের শেষে মুক্তি পেয়েছে শাহরুখ খানের তৃতীয় বড় ছবি ডাঙ্কি। অনেকদিন ধরেই শাহরুখ খানের ডাঙ্কি নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা ও উৎসাহ  ছিল এবং প্রত্যাশা অনুযায়ী ছবিটি প্রথম দিনেই বক্স অফিসে বাম্পার ওপেনিং করেছে। প্রথম দিনেই আশানুরূপ আয় করেছে ছবিটি। বক্স অফিসে এটি শাহরুখ খানের তৃতীয় ব্যাক টু ব্যাক  ধমাকাদার ওপেনিং। এর আগে পাঠান ও জওয়ান বক্স অফিসে বিপুল অর্থ উপার্জন করেছিল। শাহরুখ খান ডাঙ্কির রিলিজ দিয়ে আরও একবার  প্রমাণ করে দিলেন  যে তিনিই বলিউডের আসল কিং।

শাহরুখ খানের ডাঙ্কির প্রথম দিনের কালেকশন(Dunki Opening Day Collection)
রিপোর্ট অনুযায়ী, শাহরুখ খানের ছবি ডাঙ্কি প্রথম দিনে বক্স অফিসে ৩০ থেকে ৩৫ কোটি  টাকার ওপেনিং নিতে পারে। তবে পাঠান ও জওয়ানের রেকর্ড ভাঙতে পারবে কি না তা বলা মুশকিল। পাঠানের কথা বললে, বক্স অফিসে এর প্রথম দিনের আয় ছিল ৫৫ কোটি টাকা। যেখানে জওয়ান প্রথম দিনেই ৭৫ কোটি টাকা আয় করেছে। এটি উল্লেখযোগ্য যে ডাঙ্কির পরিচালক রাজকুমার হিরানি, যিনি মুন্নাভাই এমবিবিএস, পিকে, থ্রি ইডিয়টসের মতো ব্লকবাস্টার সিনেমার জন্য পরিচিত।

 

১২০ কোটির বাজেটে তৈরি হয়েছে ডাঙ্কি (Dunki Budget)
ডাঙ্কি ছবিটি ১২০ কোটি টাকা বাজেটে নির্মিত হয়েছে। ছবিটি নিয়ে ভক্তদের মধ্যে যে উত্তেজনা তৈরি হয়েছে তা দেখে অনুমান করা হচ্ছে যে ডাঙ্কি  প্রথম সপ্তাহেই বাজেটের টাকা তুলে নেবে। শাহরুখ খান ছাড়াও ছবিটিতে রয়েছেন ভিকি কৌশল, তাপসী পান্নু, বোমান ইরানি, সতীশ শাহ, বিক্রম কোচারের মতো বিখ্যাত তারকারা।

Advertisement

প্রেক্ষাগৃহে শাহরুখ খানের ছবি মুক্তি অভিনেতার ভক্তদের কাছে কোনো উৎসবের চেয়ে কম নয়। ডাঙ্কির প্রথম দিনের প্রথম শোয়ের জন্য ভক্তরা পাগল হয়েছিলেন। রাজকুমার হিরানি পরিচালিত ছবিটি মানুষ পছন্দ করছে। মুভির প্রথম রিভিউ ভালো। ভক্তদের বিশ্বাস অভিনেতার এই ছবিও সুপারহিট হবে।

ডিঙ্কি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে  প্রেক্ষাগৃহের ভিতর থেকে ছবিটির ক্লিপ ভাইরাল হতে শুরু করে। শাহরুখের এন্ট্রির দৃশ্য দেখে মানুষ পাগল হয়ে যাচ্ছে। তাকে শাহরুখের নাম নিয়ে কটূক্তি করতে দেখা গেছে। একটি দৃশ্যে জাতীয় সঙ্গীত বাজছে। এসময় প্রেক্ষাগৃহে উপস্থিত লোকজনকেও এর সম্মানে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। লুট পুট গানটি আসার সাথে সাথে ভক্তরাও তাদের আসনে দাঁড়িয়ে নাচতে শুরু করে। সিনেমা হলের ভেতরে ছিল উৎসবের মতো পরিবেশ।

ডিঙ্কি মুক্তি পাওয়ার সাথে সাথে প্রেক্ষাগৃহের ভিতর থেকে ছবিটির ক্লিপ ভাইরাল হতে শুরু করে। শাহরুখের এন্ট্রির দৃশ্য দেখে মানুষ পাগল হয়ে যাচ্ছে। 

Advertisement