scorecardresearch
 

Shahrukh Khan On Aryan Khan: 'যখন মনে হয় সব ঠিকঠাক চলছে...,' আরিয়ান মাদককাণ্ড নিয়ে প্রথমবার মুখ খুললেন শাহরুখ

Shahrukh Khan On Aryan Khan: বলিউড বাদশাহর পরপর তিনটি ছবি বক্স অফিসে সুপারহিট হয়। এই দুর্দান্ত সাফল্যের ঠিক আগে, শাহরুখ তাঁর ব্যক্তিগত জীবনে খুব কঠিন পর্যায় অতিক্রম করেন।

Advertisement
আরিয়ান খান ও শাহরুখ খান আরিয়ান খান ও শাহরুখ খান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্য ২০২৩ দারুণ বছর ছিল। বলিউড বাদশাহর পরপর তিনটি ছবি বক্স অফিসে সুপারহিট হয়। তিনটি ছবি একসঙ্গ ২৫০০ কোটি টাকারও বেশি বিশ্বব্যাপী মোট আয় করেছে। এই দুর্দান্ত সাফল্যের ঠিক আগে, শাহরুখ তাঁর ব্যক্তিগত জীবনে খুব কঠিন পর্যায় অতিক্রম করেন।

২০২১ সাল, শাহরুখ পুত্র আরিয়ান খানের ড্রাগ বিতর্ক শিরোনামে ছিল। এসময় শাহরুখকে অনেকেই টার্গেট করেন এবং সোশ্যাল মিডিয়ায় ট্রোলডও হোন তিনি। যদিও ২০২২ সালের মে মাসে, আরিয়ান বেকসুর খালাস পায়। শাহরুখ ভক্তরা সেসময় দারুণ উৎসাহের সঙ্গে উদযাপন করেছিলেন। কিন্তু এই গোটা বিতর্কের সময়কালে নীরবতা বজায় রেখেছিলেন এসআরকে। এবার প্রথমবার আরিয়ানের এই বিতর্ক নিয়ে মুখ খুললেন, বলিউড অভিনেতা।

আরিয়ানের বিতর্ক নিয়ে শাহরুখ কী বললেন?

সম্প্রতি শাহরুখ খানকে বিশেষ পুরস্কারে সম্মানিত করা হয় এক সাংবাদমাধ্যমের অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। সেখানে আরিয়ানের গ্রেফতারের বিষয়ে প্রথমবার কথা বললেন শাহরুখ। তিনি এই গোটা বিষয়টিকে 'খারাপ ও বিরক্তিকর' বলে বর্ণনা করেছেন। তবে তিনি এও বলেছেন যে, তিনি এবং তাঁর পরিবার এই পুরো বিষয়টি থেকে অনেক কিছু শিক্ষা নিয়েছেন। এই কঠিন সময় থেকে শেখা শিক্ষা ভাগ করে নেওয়ার সময় শাহরুখ বলেন, "একদম নীরব থেকে, সম্মানের সঙ্গে খুব কঠোর পরিশ্রম করা উচিত। যখন মনে করা হয় সব কিছু ভাল চলছে। হঠাৎ জীবন যেন কিছুটা ঝাঁকিয়ে দেয়।"

নিজের সাফল্য প্রসঙ্গে শাহরুখ কী বলেন? 

এই অনুষ্ঠানে শাহরুখ তাঁর অসাধারণ সাফল্যের কথাও বলেন। 'পাঠান', 'জওয়ান' এবং 'ডাঙ্কি'-র সাফল্য প্রসঙ্গে শাহরুখ বলেন যে, তিনি জানেন যে দর্শক এই ছবিগুলি দেখেছিল কারণ সেগুলিতে তিনি নায়ক ছিলেন। শাহরুখ স্বীকার করেন যে, দর্শক শুধুমাত্র তাঁকে সাপোর্ট করতে উৎসাহের সঙ্গে এই ছবিগুলি দেখেছেন এবং সেই কারণেই এত বড় সাফল্য আসে। শাহরুখ বলেন, তিনি এও জানেন যে, তাঁর অভিনয় মানুষ পছন্দ না করলেও ছবিটা দেখেছেন।

Advertisement

খুব সফল একটি বছর হওয়ার পরেও, শাহরুখ তাঁর পরের কাজ নিয়ে কোনও ঘোষণা করেননি। তবে বলিউডের অন্দরে শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। জল্পনা শোনা যাচ্ছে, শাহরুখ খান পরিচালক বিশাল ভরদ্বাজের সঙ্গে পরের কাজ করতে পারেন। আরও শোনা যাচ্ছে,  শাহরুখকে কন্যা সুহানা খানও এই ছবিতে থাকবেন।
 

 

Advertisement