scorecardresearch
 

Shahrukh- Allu Arjun: "৩ দিনে ৩ বার 'পুষ্পা' দেখেছি...," আল্লু 'জওয়ান'-র প্রশংসা করতেই আবেগপ্রবণ শাহরুখ

Jawan- Pushpa: ২০২১ সালে মুক্তি পেয়েছিল 'পুষ্পা'। বক্স অফিসে সাফল্যের শিখরে পৌঁছেছিল এই ছবি। অন্যদিকে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত 'জওয়ান' ঝোড়ো ব্যাটিং করছে বক্স অফিসে।

Advertisement
শাহরুখ খান ও আল্লু অর্জুন শাহরুখ খান ও আল্লু অর্জুন

একজন বি-টাউনের, আরেকজন দক্ষিণের সুপারস্টার। দুই তারকা যখন একে অপরের প্রশংসায় পঞ্চমুখ হন, তখন অনুগামীদের উৎসাহের শেষ থাকে না। কথা হচ্ছে শাহরুখ খান (Shahrukh Khan) ও আল্লু অর্জুনকে (Allu Arjun) নিয়ে। ২০২১ সালে মুক্তি পেয়েছিল 'পুষ্পা' (Pushpa)। বক্স অফিসে সাফল্যের শিখরে পৌঁছেছিল এই ছবি। অন্যদিকে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত 'জওয়ান' (Jawan) ঝোড়ো ব্যাটিং করছে বক্স অফিসে। সোশ্যাল মিডিয়ায় দুই সুপারস্টারের মুখে একে অপরের জন্য প্রশংসা। কী বললেন দু'জনে? 

একটি দীর্ঘ ট্যুইটের মাধ্যমে গোটা 'জওয়ান' টিমকে শুভেচ্ছা জানিয়েছেন আল্লু অর্জুন। দক্ষিণী সুপারস্টার লিখেছেন, "এত বড় ব্লকবাস্টারের জন্য 'জওয়ান'-র পুরো টিমকে অনেক অভিনন্দন। এই ছবির সকল কলাকুশলীদের আন্তরিক শুভেচ্ছা। শাহরুখ খান সর্বকালের সর্বশ্রেষ্ঠ অবতার, সমগ্র ভারত এবং এর বাইরেও তাঁর সোয়্যাগে মোহিত। আমি সত্যিই খুশি স্যার, আপনার জন্য প্রার্থনা রইল।" শুধু বলিউড বাদশাহ না, আল্লু প্রংশসায় ভরিয়েছেন নয়নতারা, বিজয় সেতুপতি, দীপিকা পাডুকোনদের নিয়েও।" 

'পুষ্পা' অভিনেতার এই ট্যুইট দেখে কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েন শাহরুখ। পাল্টা ট্যুইটে তিনি প্রশংসা করে লেখেন, "আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত ভালোবাসা এবং প্রার্থনার জন্য। সোয়্যাগ এবং 'দ্য ফায়ার' নিজেই আমার প্রশংসা করছেন...বাহঃ... আমার দিনটা ভাল হয়ে গেল!!! আমি অবশ্যই স্বীকার করছি যে, আমি আপনার থেকে অনেক কিছু শিখেছি কারণ আমি 'পুষ্পা' তিন দিনে তিনবার দেখেছি..."

 

প্রসঙ্গত, জওয়ান'-এ শাহরুখ খানের নতুন লুক বেশ আলোচিত। সিনেমা হলগুলিতে যেন উৎসবের মতো পরিবেশ। মুক্তি পর, প্রথম দিনেই বিশাল আয়ের রেকর্ড করেছে ছবিটি। মাত্র তিন দিনে বিশ্বব্যাপী বক্স অফিসে ৩৫০ কোটি টাকা সংগ্রহ করেছে 'জওয়ান'। হিন্দি ছবির ইতিহাসে সবচেয়ে বড় উদ্বোধনী সংগ্রহ করে দেখিয়েছে, কেন শাহরুখকে ভারতের সবচেয়ে বড় সুপারস্টারদের মধ্যে গণ্য করা হয়।

 

Advertisement