scorecardresearch
 

আবার বড় পর্দায় শাহরুখ-সলমন জুটি, ফিরছেন 'পাঠান' হয়ে...

শাহরুখ খানের ভক্তদের কাছে এ এক দারুণ সুখবর। দু-বছর পর আবার পর্দায় শাহরুখ ম্যাজিক। তবে শুধু শাহরুখই নন, শাহরুখ খানের সঙ্গে দেখা যাবে সলমন খানকেও।

Advertisement
ফের পর্দায় শাহরুখ-সলমন ম্যাজিক ফের পর্দায় শাহরুখ-সলমন ম্যাজিক
হাইলাইটস
  • আবার পর্দায় শাহরুখ-সলমন ম্য়াজিক
  • যশরাজ ফিল্মসের মেগা বাজেটের ছবি 'পাঠান'
  • শাহরুখ-সলমনের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামকে

শাহরুখ খানের ভক্তদের কাছে এ এক দারুণ সুখবর। দু-বছর পর আবার পর্দায় শাহরুখ ম্যাজিক। তবে শুধু শাহরুখই নন, শাহরুখ খানের সঙ্গে দেখা যাবে সলমন খানকেও। 

সিদ্ধার্থ আনন্দের 'পাঠান' দিয়ে ফের বলিউডে হাজির হচ্ছেন কিং খান। শাহরুখের পাশাপাশি এই অ্যাকশন থ্রিলার ছবিতে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম সহ আরও অনেককে। কোভিড ১৯-এর জন্য পাঠান-এর শুটিং শুরু হতে দেরি হচ্ছে বলে খবর। মেগা বাজেটের এই ছবির নিমার্তা যশরাজ ফিল্মস।

যদিও সলমনকে এই ছবিতে দেখা যাবে একটি ক্যামিও চরিত্রে। বিশেষ চরিত্র হলেও চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ বলে জানা যাচ্ছে। ছবির গল্প সম্পূর্ণ করতে এই চরিত্রের বিশেষ প্রয়োজন। নতুন ছবির খবর শাহরুখ এবং সলমন ভক্তদের কাছে দিওয়ালির ঠিক আগেই কোনও উপহারের চেয়ে কম নয়। এর আগেও দুজনকে দুজনের ছবির ক্যামিও করতে দেখা গেছে। 'কুছ কুছ হোতা হ্যায়', 'ওম শান্তি ওম', 'টিউবলাইট' এবং 'জিরো'তে তাঁদের একসঙ্গে স্ক্রিনে দেখতে পেয়ে ফ্যানেদের উল্লাস অভাবনীয়। শুধুমাত্র তাঁদের ভক্তরাই নন, সিনেমাপ্রমীরাও তাঁদের ভালবাসা জানিয়েছেন। 'টিউবলাইট' এবং 'জিরো' বক্স-অফিসে খুব ভাল ফল করতে না পারলেও, তাঁদের উপস্থিতি প্রশংসনীয় ছিল।

জন্মদিনের ঠিক পরেই ফের বড় পর্দায় ফেরার খবর শাহরুখের। শোনা যাচ্ছে, নভেম্বর মাসের শেষ থেকে 'পাঠান'-এর শ্যুটিং শুরু হবে। 

প্রসঙ্গত এই মুহূর্তে পরিচালক শকুন বাত্রার সিনেমা নিয়ে ব্যস্ত দীপিকা। এছাড়াও প্রভাস এবং সইফ আলি খানের 'আদিপুরুষ'-এর জন্যও দীপিকা ছিলেন প্রথম পছন্দ। তবে মাদক মামলায় নাম জড়ানোর পর 'আদিপুরুষ' নিয়ে কাজ এগোবে কি না, তা নিয়ে প্রশ্ন উঠছে।

Advertisement

শাহরুখ-সলমন অভিনীত শেষ ছবি 'জিরো'। ২০১৮-তে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে পরিচালক আনন্দ এল রাই পরিচালিত এই ছবি। এরপর থেকে এখনও পর্যন্ত শাহরুখ খানকে আর কোনও সিনেমায় দেখা যায়নি। ৫৫-র জন্মদিনের পরই নতুন ছবির খবরে বেশ উচ্ছ্বসিত সকলে। তবে 'পাঠান' ছাড়াও শাহরুখ দক্ষিণের একজন পরিচালকের সঙ্গে কাজ করছেন। দ্বৈত চরিত্রে অভিনয় করতে চলেছেন সেই ছবিতে।

Advertisement