scorecardresearch
 

KL Rahul-Athiya Shetty Wedding: রাহুল-আথিয়ার বিয়েতে এলাহি ব্যাপার-৩ দিন ধরে খানাপিনা, গেস্ট কারা?

বলিউডে বিয়ের মরশুম শুরু হতে চলেছে। এবার এমন খবরই আসছে। ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul) এবং আথিয়া শেঠির (Athiya Shetty) বিয়ের খবর চূড়ান্ত হতে চলেছে বলে মনে হচ্ছে। ইন্ডিয়া টুডের কাছে তথ্য রয়েছে যে আথিয়া ও কেএল রাহুলের বিয়ের (KL Rahul-Athiya Shetty Wedding) অনুষ্ঠান তিনদিন ধরে চলবে।

Advertisement
রাহুল-আথিয়ার বিয়ে রাহুল-আথিয়ার বিয়ে
হাইলাইটস
  • বিয়ের অনুষ্ঠান চলবে ৩ দিন ধরে
  • বিয়েটি হবে সুনীল শেঠির খান্ডালা বাংলোতে
  • অতিথি তালিকায় রয়েছেন সলমন খান, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমার, মহেন্দ্র সিং ধোনি

বলিউডে বিয়ের মরশুম শুরু হতে চলেছে। এবার এমন খবরই আসছে। ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul) এবং আথিয়া শেঠির (Athiya Shetty) বিয়ের খবর চূড়ান্ত হতে চলেছে বলে মনে হচ্ছে। ইন্ডিয়া টুডের কাছে তথ্য রয়েছে যে আথিয়া ও কেএল রাহুলের বিয়ের (KL Rahul-Athiya Shetty Wedding) অনুষ্ঠান তিনদিন ধরে চলবে। চলতি বছরের ২৩ জানুয়ারিই হবে বিয়ে। বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা চলবে তিনদিন ধরে। যদিও পরিবারের কেউই এখনও এই বিষয়ে কিছু জানায়নি। তবে সূত্রের বিশ্বাস করা হলে বিয়েটি হবে সুনীল শেঠির খান্ডালা বাংলোতে (Sunil Shetty's Khandala Bungalow)।

বছরের সবচেয়ে প্রতীক্ষিত বিয়ের তারিখ অবশেষে জানা গিয়েছে। নতুন বছরের শুরুতেই এটিও নিশ্চিত করা হয়েছে যে আথিয়া এবং কেএল রাহুলের সম্পর্ক একটি নতুন নাম পাবে। হ্যাঁ, অবশেষে বিয়ে করতে চলেছেন দুজনেই। অনেকদিন ধরেই আলোচনা চলছিল দুজনেই বিয়ে করতে চলেছেন। তবে পরিবারের কেউ এ বিষয়ে কিছু বলতে রাজি হননি। কিন্তু এখন এই সব জল্পনা-কল্পনার অবসান ঘটেছে বলে মনে হচ্ছে। কারণ প্রাপ্ত তথ্য অনুযায়ী, আথিয়া এবং কেএল রাহুল ২৩ জানুয়ারি বিয়ে করতে চলেছেন।

আরও পড়ুন:Bladder Cancer Symptoms And Signs: মুত্রাশয়ের ক্যান্সারে আক্রান্ত ঐন্দ্রিলার মা শিখা, এই রোগের উপসর্গ কী-কীভাবে সাবধানে থাকবেন?

তিনদিন ধরে চলবে অনুষ্ঠান

২১ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারির মধ্যে বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। তিন দিনব্যাপী এই আয়োজনে ২১-২২ তারিখে হলদি-মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান পালিত হবে। অন্যদিকে, ২৩ জানুয়ারি আথিয়া এবং রাহুল সাত পাকে বাঁধা পড়বেন। বিয়ের সমস্ত অনুষ্ঠানই হবে খান্ডালায় সুনীল শেঠির বাংলোতে হবে।

অতিথি তালিকায় কারা কারা?

আথিয়া এবং কেএল রাহুল পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সাত জন্ম একে অপরের সঙ্গে থাকার শপথ নেবেন। ইতিমধ্যেই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। এই খুশির খবরে উভয় পরিবারে চরম উত্তেজনা বিরাজ করছে। অতিথি তালিকাও তৈরি করা হচ্ছে। বলিউড ও ক্রিকেট বিশ্বের অনেকেরই বিয়েতে হাজির থাকতে পারেন বলে মনে করা হচ্ছে। এই দম্পতির অতিথি তালিকায় রয়েছেন সলমন খান, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমার, মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলির মতো বড় সেলিব্রিটিরা।

Advertisement

Advertisement