scorecardresearch
 

#pawrihorahihai কমেডিয়ান সুনীল গ্রোভার নামলেন আসরে, সোশালে ভিডিও ভাইরাল

সম্প্রতি তাণ্ডব ওয়েব সিরিজে প্রশংসনীয় অভিনয় করেছেন তিনি। কিন্তু চলনে-বলনে-মননে তো তিনি আদ্যোপান্ত মজার মানুষ। তাঁর ভিডিও যে ভাইরাল হবে তাতে আর আশ্চর্য কী। 

Advertisement
sunil sunil
হাইলাইটস
  • কয়েক লক্ষ বার ভিডিওটি এর মধ্যে দেখা হয়ে গিয়েছে।
  • #pawrihorahihai দিয়ে একটি মজার ভিডিও শেয়ার করেন সুনীল। নিজের স্বকীয় মেজাজে তা নিয়ে ছোট্ট একটি ভিডিও করেন।
  • দীপিকা পাদুকোন, শাহিদ কাপুর, রণদীপ হুডার মতো স্টাররাও এই জ্বরে আক্রান্ত।

সম্প্রতি #pawrihorahihai নিয়ে নেটিজেনদের উরসাহের শেষ নেই। দীপিকা পাদুকোন, শাহিদ কাপুর, রণদীপ হুডার মতো স্টাররাও এই জ্বরে আক্রান্ত। বহু মিম এর মধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে। তার সঙ্গে বেশি কিছউ ভিডিও হয়েছে ভাইরাল। এমনই একটি ভাইরাল ভিডিও সম্প্রতি পোস্ট করলেন কমেডিয়ান অভিনেতা সুনীল গ্রোভার।

সোশাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন সুনীল। টেলিভিশন এবং সিনেমায় তাঁর চরিত্রগুলি তাঁর ফ্যানদের মধ্যে বেশ জনপ্রিয়। সম্প্রতি তাণ্ডব ওয়েব সিরিজে প্রশংসনীয় অভিনয় করেছেন তিনি। কিন্তু চলনে-বলনে-মননে তো তিনি আদ্যোপান্ত মজার মানুষ। তাঁর ভিডিও যে ভাইরাল হবে তাতে আর আশ্চর্য কী। 

কী শেয়ার করলেন সুনীল

 

ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে #pawrihorahihai দিয়ে একটি মজার ভিডিও শেয়ার করেন সুনীল। নিজের স্বকীয় মেজাজে তা নিয়ে ছোট্ট একটি ভিডিও করেন। তাতে লেখেন, রাত কো মচ্ছরো কী #pawrihorahihai.

যা নিয়ে তাঁর ফ্যানরা রীতিমতো কমেন্ট আর লাইকের বন্য বইয়ে দিয়েছেন। কয়েক লক্ষ বার ভিডিওটি এর মধ্যে দেখা হয়ে গিয়েছে। কয়েকজন ফ্যান কমেন্ট বক্সে লেখেন, হমারে ইয়াহাঁ ভি মচ্ছরো কী #pawrihorahihai.

 

Advertisement