scorecardresearch
 

সুশান্ত মৃত্যু মামলায় 'ফাউল প্লে' নেই, শীঘ্রই রিপোর্ট জমা করতে পারে সিবিআই

সূত্র অনুযায়ী, তদন্তকারী সংস্থা কিছুদিনের মধ্যেই পাটনার সিবিআই কোর্টে রিপোর্ট জমা করবে। এছাড়াও রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যার প্রোরচনা দেওয়ার অভিযোগের সত্যতা যাচাই করতে পারে আদালত।

Advertisement
প্রায় ৫ মাস আগে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে বান্দ্রায় নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায়। ফোটো- সুশান্ত ইনস্টাগ্রাম প্রায় ৫ মাস আগে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে বান্দ্রায় নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায়। ফোটো- সুশান্ত ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সুশান্ত মামলার রিপোর্ট জমা করবে সিবিআই
  • সিবিআইয়ের মতে কোনও ফাউল প্লে নেই
  • পাটনা সিবিআই কোর্টে রিপোর্ট পেশ হবে শীঘ্রই


১৪ জুন, ২০২০ প্রায় ৫ মাস আগে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে বান্দ্রায় নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায়। এই ঘটনার তদন্ত করছে দেশের তিনটি তদন্তকারী সংস্থা। পরিবার ও অনুরাগীরা অপেক্ষা করছেন সত্য উদঘাটনের। সূত্র অনুসারে, সিবিআই তাদের তদন্ত প্রায় শেষ করে ফেলেছে এবং কোনও ফাউল প্লে পায়নি। শোনা গিয়েছে তদন্তকারী সংস্থা কিছুদিনের মধ্যেই রিপোর্ট চার্টশিট হিসাবে জমা করবে সংস্থা। সিবিআই কোর্টে রিপোর্ট জমা হবে। এছাড়াও রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগের সত্যতা যাচাই করতে পারে আদালত।

মাদক মামলায় জামিন পেয়ে আপাতত বাইরে রিয়া চক্রবর্তী। সংবাদমাধ্যমে মিথ্যা তথ্য দেওয়ার জন্য তার প্রতিবেশীর বিরূদ্ধে সিবিআইকে পদক্ষেপ নেওয়ার আর্জি জানিয়েছেন অভিনেত্রী। ৮ অক্টোবর সুশান্তের জামাইবাবু পুলিশের অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল ও বোন নীতুকে জেরা করেছে সিবিআই। 

সুশান্ত সিং রাজপুত মামলা প্রথমে মুম্বই পুলিশের হাতে এলেও, সাধারণ মানুষের চাপে শেষপর্যন্ত তা সিবিআইয়ের কাছে যায়। তারপরেই আর্থিক তছরূপের বিষয় খতিয়ে দেখতে আসরে নামে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ক্রমে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, ভাই শৌভিক চক্রবর্তী ও তাঁর পরিবারের নাম জড়ায় মামলায়।

পরবর্তীতে রিয়া এবং সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার হোয়াটস্যাপ চ্যাট প্রকাশ্যে এলে আসরে নামে নারকোটিকস কিন্ট্রোল ব্যুরো। মাদকযোগে জড়িতে থাকার সন্দেহে এরপরই গ্রেফতার হল রিয়া, শৌভিক ও স্যামুয়েল। 
 

Advertisement